সাংবাদিকের মামলায় বাহুবলিসহ ৮ জনের বিরুদ্ধে কাটাপ্পার বিরুদ্ধে জারি হল গ্রেফতারি পরোয়ানা

0
212

জলসা ডেক্স : বাহুবলীর কাটাপ্পা অর্থাৎ সত্যরাজের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি হল। শুধু সত্যরাজই নয়, মোট আটজন তামিল অভিনেতার বিরুদ্ধে উটির বিচার বিভাগীয় আদালত জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করল। এই আটজনেরমধ্যে সত্যরাজ ছাড়া রয়েছেন সূরিয়া, সরথকুমার, শ্রীপ্রিয়া, বিজয়কুমার, অরুণ বিজয়, বিবেক ও চেরন। এই আটজনের বিরুদ্ধে এক ফ্রিলান্স সাংবাদিক মানহানির মামলা করেছিলেন। সেই মামলার জন্য আদালতে উপস্থিত না থাকায় গ্রেফতারি পরোয়ানা জারি হয়েছে বলে জানা গিয়েছে।

২০০৯ এর ৭ অক্টোবর, সাউথ ইন্ডিয়ান সিনে অ্যাকটরস অ্যাসোসিয়েশন একটি তামিল সংবাদপত্রের বিরুদ্ধে মিটিং ডেকেছিল। ওই তামিল সংবাদপত্রটি দক্ষিণী অভিনেত্রীদের ভাবমূর্তি নষ্ট করেছিল বলে অভিযোগ ওঠে। সেই কারণেই মিটিং ডাকে অভিনেতারা।

কিন্তু নির্দিষ্ট তামিল সংবাদপত্রটির সম্পর্কে না বলে, সমস্ত সাংবাদিকদের নিন্দা করেন অভিনেতারা। দাবি ফ্রিলান্স সাংবাদিক এম রোজারিওর। আর সেই জন্যই এই আট অভিনেতার বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন রোজারিও। এরপর ১৯ ডিসেম্বর, ২০১১ তে আদালতে শমণ করা হয় আদালতে।
এবছরের ১৫ মে আবার এই মামলাটি মাথা চাড়া দিয়ে ওঠে। এদিন এই মামলাটির আর একটি শুনানি ছিল। কিন্তু এদিনও অনুপস্থিত থাকেন অভিনেতারা। তাই জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সেন্থিকুমার রাজাভেল মঙ্গলবার কাটাপ্পা তথা সত্যরাজ সহ মোট আটজন অভিনেতার বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here