সাংবাদিক আনন্দ দাস হত্যা চেষ্টার প্রতিবাদে বেনাপোলে মানববন্ধন

0
282

আশানুর রহমান আশা, বেনাপোল : যশোরে সাংবাদিক আনন্দ দাসকে হত্যা চেষ্টার নিন্দা ও অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (২৫ নভেম্বর) সকাল ১১ টার সময় বন্দর প্রেসক্লাব বেনাপোলের আয়োজনে বেনাপোল স্থলবন্দরের সামনে এ মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
যশোর থেকে প্রকাশিত দৈনিক প্রতিদিনের কথার অ্যাসাইনমেন্ট এডিটর আনন্দ দাস। গত ২৩ নভেম্বর দুর্বৃত্তরা তাকে ডেকে নিয়ে হত্যার চেষ্টা করে।
বেনাপোল বন্দর প্রেসক্লাবের উপদেষ্টা আব্দুল মুন্নাফের সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বন্দর প্রেসক্লাবের সভাপতি শেখ কাজিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবুল বাশার, সাধারণ সম্পাদক আজিজুল হক, সাংগঠনিক আনিসুর রহমান, দফতর সম্পাদক শাহিদুল ইসলাম শাহিন, শাহনেওয়াজ মল্লিক স্বপন, সাংবাদিক গাজী আনোয়ার, শাহাবুদ্দিন আহম্মেদ, রিপন, বাচ্চু, রাসেল, জনি, আইয়ুব হোসেন পঙ্খী, দ্বিপ প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, সাংবাদিকদের সত্য কথা বলার পথকে রুদ্ধ করে দেওয়া হচ্ছে। দায়িত্ব নিয়ে কলম ধরলেই সন্ত্রাসী ও দুর্বৃত্ত নামের মুখোশধারীদের কালো থাবার শিকার হতে হচ্ছে।
এমনই পরিস্থিতির মুখোমুখি হয়ে আজ সাংবাদিক আনন্দ হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। অবিলম্বে হত্যা চেষ্টাকারীদের গ্রেফতারের দাবিও জানান বক্তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here