সাংবাদিক আব্দুল লতিফ মোড়ল’র বিরুদ্ধে আইসিটি আইনে মামলা : তালা রিপোটার্স ক্লাবের তীব্র নিন্দা

0
286

তালা প্রতিনিধি : মৎস্য ও প্রাণী সম্পদ প্রতিমন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ এর বিরুদ্ধে প্রকাশিত একটি নিউজ ফেসবুকে শেয়ার করায় দৈনিক প্রবাহ’র ডুমুরিয়া উপজেলা প্রতিনিধি, বিশিষ্ট সাংবাদিক আব্দুল লতিফ মোড়ল এর বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে। সোমবার রাতে ডুমুরিয়া থানায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের ৫৭ ধারায় মামলাটি দায়ের হয়। গভীর রাতে ডুমুরিয়া থানা পুলিশ সাংবাদিক আব্দুল লতিফ মোড়লকে গ্রেফতার করে এবং মঙ্গলবার সকালে পুলিশ তাকে খুলনা আদালতে প্রেরন করেন।
সাংবাদিক আব্দুল লতিফ মোড়ল এর বিুরদ্ধে দায়ের হওয়া মামলাটি সম্পূর্ন মিথ্যা, বানোয়াট, হয়রানীমূলক এবং রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত। বহুল বিতর্কীত আইসিটি আইনের ৫৭ ধারায় মামলা দায়ের এবং সাংবাদিক আব্দুল লতিফ মোড়লকে গ্রেফতার করার ঘটনায় তালা রিপোটার্স ক্লাবের কর্মকর্তা ও সদস্যরা উদ্বিগ্ন!
এক বিবৃতিতে তালা রিপোটার্স ক্লাবের আহবায়ক মীর জাকির হোসেন, সদস্য সচিব বি.এম. জুলফিকার রায়হান সহ ক্লাবের আহবায়ক কমিটির সদস্য পি.এম. গোলাম মোস্তফা, এম.এ. জাফর, মো. হাফিজুর রহমান, আফতাব হোসেন, অমল সেন, রফিকুল ইসলাম, কে. এম. শাহিনুর রহমান, মো. ফারুক হোসেন, শেখ শাহীন, জয়দেব চক্রবর্ত্তী, কৃষ্ণ দাস ও শাহিন মোড়ল প্রমুখ- সাংবাদিক আব্দুল লতিফ মোড়ল এর বিরুদ্ধে দায়ের হওয়া ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার, দ্রুত কারামুক্তি এবং অবিলম্বে আইসিটি আইনের ৫৭ ধারা বাতিলের জন্য দাবী জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here