সাংবাদিক নুর ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত

0
107

সংবাদ বিজ্ঞপ্তি : প্রেসক্লাব যশোরের সহসভাপতি বিশিষ্ট সাংবাদিক নুর ইসলাম সড়ক দুর্ঘটনায় আহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতাবস্থায় তাকে যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার দুর্ঘটনার খবর পেয়ে সাংবাদিকরা হাসপাতালে ছুটে যান।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে সাংবাদিক নেতা নুর ইসলাম মোটরসাইকেলযোগে যশোরের দিকে আসছিলেন। পথিমধ্যে যশোর-মাগুরা সড়কের হুদো রাজাপুর মোড়ে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ওপর পড়ে গিয়ে গুরুতর আহত হন তিনি। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে এনে ভর্তি করেন। দুর্ঘটনায় তার শরীরের বাম পাশে গুরুতর আঘাত লেগেছে বলে চিকিৎসকরা জানিয়েছেন। তাৎক্ষণিকভাবে তাকে অক্সিজেন দেন চিকিৎসকরা।
এদিকে, সড়ক দুর্ঘটনায় আহত সাবেক সভাপতির আশু সুস্থতা কামনা করেছেন সাংবাদিক ইউনিয়ন যশোরের নেতৃবৃন্দ। এক বিবৃতিতে সভাপতি এম.আইউব, সহসভাপতি কাজী রকিবুল ইসলাম, সাধারণ সম্পাদক আকরামুজ্জামান, যুগ্মসম্পাদক এসএম ফরহাদ, দপ্তর সম্পাদক মীর কামরুজ্জামান মনি, কোষাধ্যক্ষ এমএআর মশিউর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কাজী রফিকুল ইসলাম ও নির্বাহী সদস্য হানিফ ডাকুয়া এ সুস্থতা কামনা করেন।