সাংবাদিক নেতা ফারাজী আজমলের সহধর্মিণীর ইন্তেকাল, শোক

0
134

প্রেসবিজ্ঞপ্তি: বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র নেতা, যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে) এর সাবেক নেতা, দৈনিক ইত্তেফাকের বিশেষ প্রতিনিধি ও পলিটিক্যাল সেলের সম্পাদক ফারাজী আজমল হোসেনের স্ত্রী জিন্নাতুন বাকিয়া ছবি ভারতের দিল্লির এ্যাপলো হসপিটালে শুক্রবার স্থানীয় সময় রাত সাড়ে ৮ টায় চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তার বয়স হয়েছিল ৫৮ বছর। তিনি স্বামী, মেয়ে দ্বৈতাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের (ইউসিবি) মিরপুর শাখার ম্যানেজার (অপারেশন্স) ছিলেন।

গত ২২ অক্টোবর অ্যাপলো হসপিটালে জিন্নাতুন বাকিয়ার শরীরের কিডনি প্রতিস্থাপন করা হয়। ২৮ অক্টোবর হাসপাতাল থেকে ছাড়পত্র নেয়া হয়। দিল্লীতে অবস্থান করা অবস্থায় তার শরীর জ্বর দেখা যায়। এরপর তাকে আবারও অ্যাপলো হসপিটালে ভর্তি করা হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। শুক্রবার রাত সাড়ে ৮ টায় হাসপাতালের আইসিইউতে ইন্তেকাল করেন।

জিন্নাতুন বাকিয়া ছবির লাশ দিল্লী থেকে বিমানযোগে কলকাতায় আনা হচ্ছে। শনিবার রাত ১১টার দিকে মরদেহ বেনাপোলে পৌঁছানোর কথা রয়েছে। এরপর মরদেহ যশোরের অভয়নগর উপজেলার একতারপুর গ্রামে নিয়ে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

জিন্নাতুন বাকিয়া ছবি’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে যশোর সাংবাদিক ইউনিয়ন (জেইউজে)।

এক বিবৃতিতে যশোর সাংবাদিক ইউনিয়নের (জেইউজে) সভাপতি সাজেদ রহমান, সহসভাপতি প্রণব দাস, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিলন, যুগ্মসম্পাদক রেজাউল করিম রুবেল, কোষাধ্যক্ষ মারুফ কবীর এবং জেইউজে নির্বাহী সদস্য শফিক সায়ীদ ও জিয়াউল হক এই শোক প্রকাশ করেছেন।

পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেছেন বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন’র সহ সভাপতি মনোতোষ বসু, যুগ্ম মহাসচিব সাকিরুল কবীর রিটন, নির্বাহী সদস্য নূর ইমাম বাবুল ও গোপীনাথ দাস।

একইসাথে নেতৃবৃন্দ মরহুমার রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।