সাংবাদিক রফিকুল ইসলাম’র মায়ের মৃত্যু, তালা রিপোর্টার্স ক্লাবের শোক

0
25

তালা প্রতিনিধি : তালা রিপোর্টার্স ক্লাবের সহ-সম্পাদক ও দৈনিক দৃষ্টিপাত’র তালা প্রতিনিধি মো. রফিকুল ইসলাম’র মা আয়ফুন বেগম (৬৫) আর নেই। রোববার (১ আগষ্ট) বেলা ১১টায় সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি…. রাজিউন)। হার্ট সহ শারীরিক নানান অসুখে আক্রান্ত হয়ে তিনি ২১ জুলাই থেকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন।
এদিন বিকালে আসর নামাজ শেষে তালা কাছেমুল উলুম মাদ্রাসা ও জামে মসজিদ চত্বরে মরহুমার হানাযা নামাজ অনুষ্ঠিত হয়। নামাজে ইমামতী করেন উপজেলা পরিষদ কমপ্লেক্স জামে মসজিদের ইমাম আলহাজ্ব মাওলানা মো. তাওহিদুর রহমান।
জানাযা নামাজে তালা থানার ওসি (তদন্ত) মো. আবুল কালাম আজাদ, তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি ও জেলা পরিষদ সদস্য মীর জাকির হোসেন, তালাসদর প্রেসক্লাব সভাপতি আব্দুল জব্বার, তালা রিপোর্টার্স ক্লাবের সহ-সভাপতি নারায়ন মজুমদার, সাধারন সম্পাদক বি. এম. জুলফিকার রায়হান এবং উপজেলা ছাত্রলীগের সদ্য বিদায়ী সভাপতি শেখ সাদী সহ জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক নেতৃবৃন্দ, সুশীল সমাজ প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি পেশার মুল্লিরা উপস্থিত ছিলেন। জানাযা শেষে তালায় পারিবারিক কবরস্থানে মরহুমাকে দাফন করা হয়।
এদিকে সাংবাদিক রফিকুল ইসলাম’র মায়ের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করে বিবৃতি প্রদান করেছেন, তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসেন, সহ-সভাপতি ইন্দ্রজীৎ দাস বাপী, নারায়ন মজুমদার, সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, সাংগঠনিক সম্পাদক প্রভাষক এম.আর. আওয়াল, কোষাধ্যক্ষ কে. এম. শাহিনুর রহমান, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসান আলী বাচ্চু, ক্রীড়া সম্পাদক শেখ সিদ্দিক, কার্যকরী সদস্য পি. এম. গোলাম মোস্তফা, মো. আপতাফ হোসেন, মো. হাফিজুর রহমান, এম.এ জাফর, মো. বাবলুর রহমান, সদস্য জয়দেব চক্রবর্ত্তী, এম. এ. মান্নান, বাহারুল ইসলাম, পার্থ মন্ডল, রিপন হোসেন, মোড়ল শাহীনুর রহমান, রেশমা খাতুন, গোলাম রাব্বানী, মো. মনিরুল ইসলাম মন্টু, ডা. আরিফ বিল্লাহ, মো. জাকির হোসেন, দানিয়েল বি. সরকার, মঞ্জুরুল ইসলাম বাবুল, মো. ফারুক হোসেন, শাহিন, মোমরেজ আলম, এহসানুল হক ও ডা. আব্দুর রহমান প্রমুখ। বিবৃতিদাতারা মরহুমার বিদেহী আত্মার শান্তি কামনা করেছেন।