সাতক্ষীরার কলারোয়ার এবি পার্কে মদ জুয়া, গাঁজার আসর বসার অভিযোগ

0
338

নিজস্ব প্রতিবেদক: পুলিশ প্রশাসনের সহযোগিতায় সাতক্ষীরার কলারোয়া উপজেলার জুঁইখালী জাহাজমারি এবি পার্কে  মদ, জুয়া, গাঁজা সেবন, অশ্লীল নৃত্যসহ অসামাজিক কার্যকলাপের অভিযোগ করা হয়েছে।  ওই এলাকার সাধারণ মানুষ গত শনিবার প্রেসক্লাব যশোরে এসে এই অভিযোগ করেন।

অভিযোগকারীরা জানান, ওই পার্কের মালিকের নাম আবুল বাশার। তিনি মূলত বিভিন্ন পার্টিকে ম্যানেজ করে জুয়ার বোর্ড বাসিয়েছেন। সেই সাথে পুলিশ আর প্রশাসনের অসাধু কর্মকর্তাদের ম্যানেজ করে চলছে ওই অবৈধ কারবার। মদ, গাঁজা সেবন হয় প্রকাশ্যে। পুলিশ প্রশাসন সকলেই জানা। কিন্তু অজ্ঞাত কারনে কোন পদক্ষেপ নিচ্ছে না।

তারা আরও জানান, প্রতিরাতে ওই পার্কের ওয়ানটেনের বোর্ডে দুই থেকে তিন কোটি টাকা লেন দেন হয়। রাতারাতি টাকার মালিক হওয়ার নেশায় ওই এলাকার যুবক শ্রেণি আর খেটে খাওয়া সাধারণ মানুষ ছুটছে ওয়ান টেনের বোর্ডে। আর বিলিয়ে দিচ্ছে সর্বস্ব।

পার্কের মালিক আবুল বাশারকে স্থানীয় সাধারণ মানুষ এসব অবৈধ কাজ বন্ধ করার জন্য অনুরোধ জানিয়েছেন। কিন্তুপ্রশাসনের কতিপয় কর্মকর্তাকে ম্যানেজ করে তিনি এই কাজ চালিয়ে যাচ্ছেন নির্বিগ্নে।এই বিষয়ে জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন জুঁইখালী জাহাজমারী এবি পার্ক এলাকার লোকজন।

এ ব্যাপারে শনিবার দুপুরে মোবাইলে যোগাযোগ করা হয় কলারোয়া থানার ওসি বিপ্লব কুমার নাথের যোগাযোগ করলে তিনি জানান, ‘আমার জানামতে পার্কে রোজার আগে মেলার আয়োজন করা হয়েছিল। ওই মেলার অনুমোদন দিয়েছিলেন ডিসি। রোজার আগে মেলা শেষ হয়েগেছে। এখন ওখানে কিছুই হয় না। যে সব আভিযোগ করা হয়েছে তা মিথ্যা।

তিনি বলেছেন, পার্কের মালিক আবুল বাশার বামনখালী ইউনিয়ন আওয়ামীগের সভাপতি। তার প্রতিদ্বন্ধীরা  তার বিরুদ্ধে অপপ্রচার করতে পারে’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here