সাফাত-সাকিফকের রিমান্ড চাইবে পুলিশ

0
280

ম্যাগপাই নিউজ ডেস্ক : ধর্ষণ মামলার আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে গ্রেফতার করে শুক্রবার ভোরে ঢাকায় আনা হয়েছে। ডিবি কার্যালয়ে তাদের রাখা হয়েছে। তাদের আদালতে তোলা হবে একই সেঙ্গ রিমান্ড চাইবে পুলিশ। এর আগে বৃহস্পতিবার রাত ৯টার দিকে সিলেট থেকে তাদের গ্রেফতার করা হয়।

আসামিদের গ্রেফতারে পুলিশ সদর দফতরের সমন্বয়ে একাধিক টিম তৈরি করা হয়। এর মধ্যে সিলেট মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি), জেলা পুলিশ এবং ঢাকা থেকে আসা পুলিশের স্পেশাল ব্রাঞ্চের টিমসহ একাধিক দল অভিযানে অংশ নেয়। তাদের গ্রেফতার করা হয় নগরীর পাঠানটুলার রশিদ ভিলা থেকে।

উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মাসুদুর রহমান জানান, আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে ভোররাতে ঢাকায় আনা হয়েছে। দুপুরে দুজনকে আদালতে তোলা হবে একই সেঙ্গ রিমান্ড চাইবে পুলিশ।

আসামিদের গোয়েন্দা কার্যালয়ে ভিক্টিম সাপোর্ট সেন্টারের অধীনে জিজ্ঞাসাবাদ করা হবে ঢাকা মহানগর পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশনের (ভিক্টিম সাপোর্ট সেন্টার) উপ-কমিশনার (ডিসি) ফরিদা ইয়াসমিন এ তথ্য জানিয়েছেন।

উল্লেখ্য, গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে রাজধানীর এক হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণী। ওই ঘটনায় গত ৬ মে রাজধানীর বনানী থানায় অভিযুক্ত সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন দুই তারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here