সাবাইকে কাদিয়ে চলে গেলেন অভিনেত্রী পাপিয়া সেলিম

0
223

জলসা ডেস্ক: বাংলাদেশ গ্রুপ থিয়েটার ফেডারেশনের নির্বাচিত প্রেসিডিয়াম মেম্বার, চলচ্চিত্র অভিনেত্রী ও টাঙ্গাইলের সাংস্কৃতিক অঙ্গণের প্রিয়মুখ পাপিয়া সেলিম আর নেই। ক্যান্সারে আক্রান্ত হয়ে দীর্ঘদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে তিনি শনিবার (৮ জুলাই) দিবাগত রাত ১০টার দিকে টাঙ্গাইল শহরের বকুলতলী রোডের নিজ বাসভবনে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি………. রাজিউন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৪ বছর। তিনি এক ছেলে, স্বামীসহ অসংখ্য সহকর্মী ও গুনগ্রাহী রেখে গেছেন। আজ রোববার সকালে টাঙ্গাইল শহরের পুরাতন কোর্ট মসজিদ প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে শহরের বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও নাট্যাঙ্গণের বিশিষ্টজনরা অংশ নেন। পরে তার মরদেহ মরহুমের গ্রামের বাড়ি টাঙ্গাইলের গোপালপুর উপজেলার হেমনগর ইউনিয়নের নারুচি গ্রামে নেওয়া হয়।

সেখানে বেলা সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। জানাজা নামাজে স্থানীয় সাংসদ খন্দকার আসাদুজ্জামান সহ স্থানীয় গণ্যমান্যরা অংশ নেন বলে জানা গেছে। পাপিয়া সেলিমের ইচ্ছানুযায়ী তার অকাল প্রয়াত ছেলে জাতীয় টেনিস তারকা পিমনের কবরের পাশে তাকে দাফন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here