সাবেক ভিপি নূরসহ ছাত্রপরিষদ নেতাদের নামে মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

0
141

নিজস্ব প্রতিবেদক : ডাকসু’র সাবেক ভিপি নুরুল হক নূরসহ বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়ের করা হয়রানিমূলক মামলা প্রত্যাহারের দাবিতে যশোরে মানববন্ধন হয়েছে। ছাত্র অধিকার পরিষদ যশোর শাখার উদ্যোগে মঙ্গলবার দুপুর ১টার দিকে প্রেসক্লাব যশোরের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
ঘন্টাব্যাপী মানববন্ধনে সংগঠনের জেলা সমন্বয়ক জুবায়ের হোসেনের নেতৃত্বে যশোরের বিভিন্ন কলেজের শিক্ষার্থীরা অংশ নেন। এসময় শিক্ষার্থী নেতৃবৃন্দ বলেন, সরকারের স্বেরাচারী আচরণের কারণে সাধারণ মানুষ জিম্মি হয়ে পড়েছে। ছাত্র অধিকার পরিষদ ইতিবাচক রাজনীতির মাধ্যমে স্বেরাচারী রাজনীতির পরিবর্তন চায়। কিন্তু সরকার ও তার পেটুয়া বাহিনী হামলা মামলা করে ছাত্রদের দমিয়ে রাখতে চায়। যার ধারাবাহিকতায় ছাত্র অধিকার পরিষদের আহবায়ক হাসান আল মামুন, ডাকসু’র সাবেক ভিপি নূরুল হক নূরসহ ৬জনের বিরুদ্ধে ধর্ষণ মামলা হয়েছে। এমনকি ছাত্রদের উপর হামলা করে আহত এবং ৭জনকে আটক করা হয়েছে। মানববন্ধন থেকে অবিলম্বে হামলা ও গ্রেফতারের নিন্দা জানানো পাশাপাশি হয়রানীমূলক মামলা প্রত্যাহারের দাবি জানানো হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জুবায়ের হুসাইন, সাইদুজ্জামান সাঈদ, হুমায়ূন কবীর, মাসুম বিল্লাহ, আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।