‘সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য সরকারি খরচে বিদেশে পাঠানো হবে’

0
228

নিজস্ব প্রতিবেদক: সরকারি তিতুমীর কলেজের ছাত্র সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য সরকারি খরচে বিদেশে পাঠানো হবে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি।

তিনি সোমবার দুপুরে জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে চিকিৎসাধীন সিদ্দিকুরকে দেখতে গিয়ে গণমাধ্যমকর্মীদের একথা জানান।

এর আগে তিনি হাসপাতালে শয্যাশায়ী সিদ্দিকুরকে সান্ত্বনা দেন। এসময় সিদ্দিকুর তার কাছে সেদিনের ঘটনার বিবরণ দেন।

এসময় ডিএমপি কমিশনার আছাদুজ্জামান মিয়া, ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক চন্দ্র শেখর মণ্ডল, প্রচার সম্পাদক সাইফ উদ্দিন বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।
এদিকে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সার্বিক ব্যবস্থায় সিদ্দিকুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য ভারতের চেন্নাই নিয়ে যাওয়া হচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশে সিদ্দিক‍ুরের চিকিৎসার আর্থিক খরচ বহনসহ সার্বিক দায়িত্ব নিয়েছে সরকার। হাসপাতাল কর্তৃপক্ষ ইতোমধ্যে সেই অনুযায়ী প্রয়োজনীয় পদক্ষেপ নিয়েছে বলে মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

সিদ্দিকুরের চোখ ভালো করতে সর্বোচ্চ চিকিৎসা সেবা দিতে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম নির্দেশ দিয়েছেন।

জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালের পরিচালক অধ্যাপক ডা. গোলাম মোস্তফাকে তিনি এ নির্দেশ দিয়ে বলেছেন, তার চোখ ভালো করতে যা যা করণীয় চিকিৎসকরা যেন সেই পদক্ষেপ নেন।

স্বাস্থ্যমন্ত্রী সিদ্দিকুরের চিকিৎসার খোঁজ নিতে প্রথম দিন থেকেই ইনস্টিটিউটের পরিচালক ও বিশেষজ্ঞ চিকিৎসকদের সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here