সিপিএলের নিলামে ৪ বাংলাদেশি

0
225

ক্রীড়া প্রতিবেদক : সাকিব আল হাসান বিশ্বের প্রায় সব টি-টোয়েন্টির বড় আসরে অংশ নিয়ে থাকেন। এরই ধারাবাহিকতায় ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগেও তার সরব উপস্থিতি দেখা যায়। এবার আরও কয়েকজন বাংলাদেশিকে দেখা যেতে পারে গেইল-ব্রাভো-স্যামিদের দেশের টি-টোয়েন্টি লিগে। ইতিমধ্যে ২০১৭ সালের খেলোয়াদের নিলামের তালিকা প্রকাশ করেছে কর্তৃপক্ষ। এই তালিকায় রয়েছেন চার বাংলাদেশি ক্রিকেটার তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, তাসকিন আহমেদ ও এনামুল হক বিজয়। তবে বর্তমান চ্যাম্পিয়ন জ্যামাইকা তালওয়াস ধরে রাখায় সিপিএলে নিলামে নেই সাকিরেব।

আগামী ১০ মার্চ অনুষ্ঠিত হবে নিলাম। এতে আরও রয়েছেন কিছু দিন আগে আইপিএল নিলামে চমক সৃষ্টি করা ইংল্যান্ডের ফাস্ট বোলার তাইমাল মিলস। আছেন আফগানিস্তানের বোলার রশিদ খান ও অলরাউন্ডার মোহাম্মদ নবীর নামও।

নিলামের ড্রাফটে থাকা ২৫৮ জন ক্রিকেটারের মধ্যে সবেচেয় বেশি পাকিস্তানি (৪৬ জন)। এছাড়া অস্ট্রেলিয়ার ২৮ জন, নিউজিল্যান্ডের ১৭ জন, দক্ষিণ আফ্রিকার ১৬, শ্রীলঙ্কার ১৯, ইংল্যান্ডের ৪ জন, আয়ারল্যান্ডের ৩, আফগানিস্তানের ৫, কানাডার ২, ওমানের ১, যুক্তরাষ্ট্রের ১ ও জিম্বাবুয়ের ৪ জন খেলোয়াড় রয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here