‘সুখ’ খুঁজতে সিলেটে পরী

0
248

নিজস্ব প্রতিবেদক : শিরোনাম পড়ে অবাক হলেন কি? আসলে ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’ শিরোনামের একটি জনপ্রিয় গানের শুটিংয়ে সিলেট যাচ্ছেন অভিনেত্রী পরীমণি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ ছবিতে দেখা যাবে সেই গানটি। ইতোমধ্যে একটি গানের শুটিং ছাড়া পরীমণি ও কায়েস আরজু অভিনীত ছবিটির বাকি সব দৃশ্যধারণ শেষ হয়েছে। আর সেই কাজটি শেষ করতে আজ মঙ্গলবার রাতে সিলেট যাচ্ছেন ছবির ইউনিটের সদস্যরা।

গানটি অবশ্য ছবির অন্যতম সেরা আকর্ষণ। নন্দিত চিত্রনায়ক সালমান শাহ অভিনীত ‘জীবন সংসার’ সিনেমার জনপ্রিয় গান ‘পৃথিবীতে সুখ বলে যদি কিছু থেকে থাকে’। গত দুই দশক ধরে শ্রোতাদের কানে মধুবর্ষণ করে চলেছে এই গানটি। জনপ্রিয় এই গানটিতে সালমান শাহ’র বিপরীতে ছিলেন চিত্রনায়িকা শাবনূর। জাকির হোসেন রাজুর কথা ও সুরে এ গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কণ্ঠশিল্পী সাবিনা ইয়াসমিন ও আগুন। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমায় এ গানটিতে এবার দেখা যাবে পরীমণি ও আরজুকে। এবং গানটিতে কণ্ঠ দিবেন কণ্ঠশিল্পী ইমরান ও পড়শী।

ছবিটি গল্প সম্পর্কে জানা যায়, ‘গ্রামের একজন চেয়ারম্যান ও নাপিতের ছেলের মধ্যে এক ধরনের শত্রুতা নিয়ে তৈরি হয়েছে ছবিটির গল্প। যদিও সেটা ঠিক শত্রুতা নয়। চেয়ারম্যান ত্রাণের সামগ্রী চুরি করে আর ওই সামগ্রীই আবার চুরি করে আরজু এবং সে সেটা বিলিয়ে দেয় এলাকার উন্নয়নমূলক কাজে। চেয়ারম্যান জানেন চুরি আরজু করছে কিন্তু কোনো প্রমাণ নেই। গ্রাম্য সালিশে যখন প্রমাণ করতে চায় তখন আরজু মোবাইল ফোনসেটে ভিডিও দেখায় যে চেয়ারম্যানের মেয়ে টাকা চুরি করে সিনেমা দেখে। এই থেকে শুরু হয় পরী আর আরজুর যুদ্ধ। ’

ওয়ান স্টার ইন্টারন্যাশনাল মুভিজের ব্যানারে মোজাম্মেল হক খানের প্রযোজনা এবং শামীমুল ইসলাম শামীম এর পরিচালনায় ছবিতে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, আলীরাজ ও রেবেকা প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here