সুনামি ঘটাতে আমেরিকার উপকূলে পরমাণু বোমা পুঁতছে রাশিয়া

0
272

ম্যাগপাই নিউজ ডেক্স : আমেরিকার উপকূলে পরমাণু বোমা পুঁতে রাখছেন রাশিয়ান পুতিন। রাশিয়ার প্রাক্তন কর্নেল তথা প্রতিরক্ষা মন্ত্রকের মুখপাত্র ভিক্টর বার্নাতেজ এমনটাই জানিয়েছেন। তিনি জানান, মার্কিন উপকূলে পুঁতে রাখা হচ্ছে ‘স্লিপার’ পরমাণু বোমা। তিনি জানিয়েছেন এই বোমা আমেরিকার উপকূলে সুনামি তৈরি করতে পারে যা মুছে দিতে পারে সেদেশের একাংশ।
বার্নাতেজ আরও জানান, আমেরিকার সঙ্গে সবরকম সামরিক অস্ত্রে পাল্লা দিতে চেষ্টা করেছে রাশিয়া। এরা তারা চরম পন্থা নিয়েছে। আমেরিকাকে হারিয়ে শীর্ষে পৌঁছতেই এমন সিদ্ধান্ত নিয়েছে রাশিয়া। তিনি আরও বলেন, এছাড়াও রাশিয়ার হাতে রয়েছে নিউক্লিয়ার মিসাইল। যা দিয়ে চরম হামলা চালাতে পারে তারা।

রাশিয়ান এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিতে গিয়ে এমনটাই বললেন ওই অফিসার। আমেরিকাকে সম্পূর্ণ উড়িয়ে দিতে এবার ব্যবস্থায় কোনও খামতি রাখতে চাইছেন না পুতিন। অন্যদিকে, রাশিয়ার সীমান্তে ট্যাংক, বিমান, স্পেশাল ফোর্স মোতায়েন করে রাখছে আমেরিকা। তবে আমেরিকার উপকূলে পুঁতে রাখা ওইসব বোমা কমান্ড না দেওয়া পর্যন্ত কাজ করবে না বলে জানানো হয়েছে। যদিও রাশিয়ার আর এক আধিকারিক এই বোমা মোতায়েনের কথা অস্বীকার করেছেন। জানিয়েছেন, এই রিপোর্টকে বেশি গুরুত্ব দেওয়ার দরকার নেই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here