সুবাহকে বিয়ে, এবার আইনি পদক্ষেপ নিচ্ছেন ইলিয়াসের দ্বিতীয় স্ত্রী

0
38

অনলাইন ডেস্ক : দ্বিতীয় স্ত্রীকে ডিভোর্স না দিয়েই মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রাকে বিয়ে করার অভিযোগ উঠেছে গায়ক ইলিয়াস হোসেনের বিরুদ্ধে। সুইডেন থেকে সাংবাদিকদের কাছে এ অভিযোগের কথা জানিয়েছেন গায়কের দ্বিতীয় স্ত্রী মডেল কারিন নাজ। তিনি নিজেই বিচ্ছেদ না হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

কারিন নাজ বলেন, ‘বিয়ের ব্যাপারে আমি কিছুই জানি না। খবরটি শুনে খুব অবাক হলাম। কী বলা উচিত বুঝতে পারছি না। তবে আমি এভাবে ছেড়ে দেব না, যা করণীয় তা করব। প্রয়োজনে আইনি পদক্ষেপ নেব।’

জানা গেছে, কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন। বাংলাদেশে বেশ কয়েকটি মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন তিনি। কারিনকে বিয়ের আগে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশি শিক্ষার্থী নিশাত আলমকে বিয়ে করেছিলেন ইলিয়াস। সে সময় নিশাত মেডিকেলে পড়তেন। সেই সংসার বেশিদিন দীর্ঘস্থায়ী হয়নি।
এখন শোনা যাচ্ছে, নায়িকা শাহ হুমায়রা সুবাহকে বিয়ে করে সংসার পেতেছেন ইলিয়াস। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান শাহ হুমায়রা সুবাহ। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত একটি ছবিও মুক্তি পায়নি। এছাড়া ক্রিকেটার নাসির হোসেনের সঙ্গে সম্পর্কে থেকে বেশ আলোচনার জন্ম দিয়েছিলেন সুবাহ।

যদিও বিয়ে ও কারিন নাজের বিষয়ে কোনো মন্তব্য পাওয়া যায়নি ইলিয়াস হোসেন ও শাহ হুমায়রা সুবাহ’র।