সেবার মানোন্নয়নে যশোর জেনারেল হাসপাতাল কর্তৃপক্ষ ও সেবা সেবাগ্রহীতাদের যৌথ সভা

0
383

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের উদ্যোগে এবং ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র পৃষ্ঠপোষকতায় পরিচালিত সচেতন নাগরিক কমিটি (সনাক), যশোরের সহযোগিতায় হাসপাতালের সেবার মানোন্নয়ন বিষয়ক সেবাদাতা ও সেবাগ্রহীতাদের এক যৌথসভা বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা: একেএম কামরুল ইসলাম বেনু। সভাটি পরিচালনা করেন সনাক সহ-সভাপতি অধ্যাপক সুকুমার দাস। হাসপাতালের বিভিন্ন সমস্যা ও তা সমাধানে সুপারিশ তুলে ধরেন সনাক’র সহ-সভাপতি অধ্যাপক সুরাইয়া শরীফ।

সভায় জেনারেল হাসপাতালে সনাক যশোরের কাক্সিক্ষত ফলাফল, অগ্রগতি ও প্রত্যাশা তুলে ধরেন টিআইবি’র প্রোগ্রাম ম্যানেজার রাজেশ কুমার অধিকারী। তিনি হাসপাতালটিতে সুশাসন নিশ্চিতকরণের জন্য সরকারের শুদ্ধাচার কৌশল চর্চার আহবান জানান।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন হাসপাতালের চিকিৎসক শামসুল আরেফিন, এএইচএম আব্দুর রউফ, সনাক সদস্য এ্যাড. মোয়াজ্জেম হোসেন চৌধুরী, ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারের প্রোগ্রাম অফিসার ইমরান হোসেন, রোগী কল্যাণ সমিতির সহ-সভাপতি সেহেদী হাসান মিন্টু, রোগীর স্বজন হালিমা খাতুন, আসাদুজ্জামান প্রমুখ।
উপস্থিত ছিলেন সনাক সদস্য আলহাজ¦ শেখ গোলাম ফারুক, এ্যাড. প্রশান্ত দেবনাথ, আফসানা জামান ইভা, হাসপাতালের আরএমও ডা. ওয়াহিদুজ্জামান, ডা: আব্দুর রহিম মোড়ল, ডা: রবিউল ইসলাম, ডা: মাহবুবুর রহমান, ডা. হিমাদ্রি শেখর সরকার, ডা. হাসান আব্দুল্লাহ্, যশোর পৌরসভার মেডিকেল অফিসার ডা: হালিমাতুজ-জোহরা, সমাজসেবা কর্মকর্তা ইতি সেন, সিনিয়র নার্স ও কর্মচারী এবং টিআইবি’র ইয়েস সদস্যবৃন্দ। অনুষ্ঠান সঞ্চালনা করেন টিআইবি’র এরিয়া ম্যানেজার এএইচএম আনিসুজ্জামান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here