সেমিফাইনাল নিশ্চিত করেছে মধুমতি টাইটানিক, চিত্রা ক্যাপিটাল , মেঘনা লায়ন ও ভৈরব কিংস

0
87

মাস্টার্সকাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্নামেন্ট

ক্রীড়া প্রতিবেদক : মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে মাস্টার্স কাপ সিক্স-এ সাইড ফুটবল টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলা শুক্রবার সম্পন্ন হয়েছে। সাচ্চু ফুটবল কোচিং সেন্টার আয়োজিত টুর্নামেন্টের গ্রুপ পর্বের খেলার শেষ দিনে সেমিফাইনাল নিশ্চিত করেছে মধুমতি টাইটানিক, চিত্রা ক্যাপিটাল ও মেঘনা লায়ন। সবার আগে ‘ক’ গ্রুপের সেরা হিসেবে সেমিফাইনাল নিশ্চিত করে ভৈরব কিংস।
আজ শনিবার রাতে শামস্-উল-হুদা স্টেডিয়ামে ফ্লাড লাইটে অনুষ্ঠিত হবে সেমিফাইনাল খেলা। এই জন্য মাঠের চারপাশে লাইট বসানো হয়েছে। প্রথম সেমিফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে সন্ধ্যা সাড়ে ছয়টায় এবং দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচ হবে সন্ধ্যা সাড়ে সাতটায়।
শুক্রবার দিনের প্রথম খেলায় অংশ নেয় পদ্মা রেঞ্জার্স ও মধুমতি টাইটানিক। এটি ছিল প্লে অফ ম্যাচ। এ ম্যাচে দাপট দেকিয়ে মধুমতি টাইটানিক ৩-০ গোলের ব্যবধানে পরাজিত করে পদ্মা রেঞ্জার্সকে।
প্রথম গোলের সূচনা করেন তিন মিনিটে মকবুল। এরপর ৪৮ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন রতন। আর শেষ মিনিটে তৃতীয় গোলটি করেন ওয়াসিম। এ ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন বিজয়ী মধুমতি টাইটানিকের রতন।
একইস্থানে দিনের শেষ খেলায় অংশ নেয় মেঘনা লায়ন্স ও চিত্রা ক্যাপিটাল। গুরুত্বপূর্ণ এ ম্যাচটিতে শেষ পর্যন্ত ৩-৩ গোল সমতায় শেষ হয়। গোল ব্যবধানে দু’টি দলই পেয়ে যায় সেমির টিকিট। চিত্রার পক্ষে জামাল ১১ মিনিটে, টনি ২০ মিনিটে ও ফন্টু ২৯ মিনিটে গোলগুলি করেন। পক্ষান্তরে মেঘনার পক্ষে পারভেজ ১৬ মিনিটে, লিপু ২৬ মিনিটে ও মান্না দে লিটু ৩০ মিনিটে গোল তিনটি করেন। এ ম্যাচে সেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছে মেঘনা লায়ন্সের গোলরক্ষক শ্যামাপদ বিশ্বাস।
৪০ উর্ধ্ব সাবেক ফুটবলারদের নিয়ে অনুষ্ঠিত এ টুর্নামেন্টের সহয়োগিতায় রয়েছে যশোর জেলা ক্রীড়া সংস্থা। এছাড়া টুর্নামেন্টের পৃষ্টপোষকতা করছে হোটেল সিটি প্লাজা ও মেসার্স মনিরউদ্দিন আহম্মেদ ফিলিং স্টেশন। এছাড়া প্রতি খেলায় মেঘনা লাইফ ইন্সুরেন্স কোম্পানি লিমিটেডের ডেপুটি ডিরেক্টর সৈনিক আহম্মদের সৌজন্য ম্যাচ সেরার পুরস্কার দেয়া হচ্ছে।