স্কুলছাত্রীকে পুড়িয়ে হত্যা: চাচিসহ দুইজন গ্রেপ্তার

0
325

নিজস্ব প্রতিবেদক: নরসিংদীতে স্কুলছাত্রী আজিজাকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামি বিউটি বেগমসহ দুই জনকে সিলেট থেকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার ভোর রাতে সিলেটের বিশ্বনাথ উপজেলার মীরের গাঁও থেকে তাদের গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান।

গ্রেপ্তার দুইজন হলেন- নরসিংদীর ভিটিখৈনকুট গ্রামের আব্দুস সালামের স্ত্রী নিহত আজিজার চাচি বিউটি বেগম ও উত্তর কামালপুর গ্রামের বাচ্ছু মিয়ার স্ত্রী সারোয়ারা বেগম।

র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মনিরুজ্জামান জানান, হত্যাকাণ্ডের পর বিউটি ও সানোয়ারা নরসিংদী থেকে পালিয়ে সিলেটের বিশ্বনাথের একটি বাড়িতে আত্মগোপন করেন। মঙ্গলবার ভোর রাতে সেখানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদেরকে নরসিংদীর শিবপুর থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

গত শুক্রবার দুপুরে তিন থেকে চারজন যুবক এসে স্কুলছাত্রী আজিজাকে জোর করে একটি অটোরিকশায় তুলে নিয়ে যায়। তখন থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। রাত ৯টার দিকে বাড়ির কাছে একটি কাঁঠাল বাগানে চিৎকার শুনে স্বজনরা সেখানে গেলে আজিজাকে হাত-পা বাঁধা ও ঝলসানো অবস্থায় পায়। পরে তাকে পাঠানো হয় ঢাকায়। শনিবার ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

এ ঘটনায় আজিজার বাবা আবদুছ ছাত্তার বাদী হয়ে শনিবার রাতে থানায় চার জনের বিরুদ্ধে শিবপুর থানায় মামলা করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here