স্টেডিয়াম নয়, প্রধানমন্ত্রীর জনসভা হবে যশোর ঈদগাহ ময়দানে

0
954

নিজস্ব প্রতিবেদক : প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিযুক্ত এসএসএফ কর্মকর্তাদের সিদ্ধান্ত অনুসারে যশোরে প্রধানমন্ত্রীর জনসভার স্থান বদল হয়েছে। স্টেডিয়ামের বদলে কেন্দ্রীয় ঈদগাহে এই জনসভা অনুষ্ঠিত হবে।
আগামী ৩১ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা যশোর আসছেন। ওই দিন সকালে তিনি যশোরস্থ মতিউর ঘাঁটিতে বাংলাদেশ বিমানবাহিনীর একটি অনুষ্ঠানে যোগ দেবেন। দুপুরে শহরে অনুষ্ঠেয় জনসভায় ভাষণ দেওয়ার কথা রয়েছে তার।
কিন্তু আজ বিকেলে হঠাৎই বদল হয়েছে জনসভার স্থান। এদিন বিকেল চারটায় প্রধানমন্ত্রীর কর্মসূচি উপলক্ষে জনপ্রতিনিধি, প্রশাসনিক কর্মকর্তা, আইনপ্রয়োগকারী সংস্থার কর্মকর্তাদের সঙ্গে বৈঠক করেন প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিযুক্ত এসএসএফ কর্মকর্তারা।
বৈঠক সূত্র জানায়, প্রধানমন্ত্রীর জনসভার জন্য নির্ধারিত স্থান স্টেডিয়ামকে উপযুক্ত হিসেবে বিবেচনা করেননি এসএসএফ কর্মকর্তারা। ফলে জনসভার স্থান বদল করে কেন্দ্রীয় ঈদগাহে নির্ধারণ করা হয়।
ওই মিটিং থেকে যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, প্রধানমন্ত্রীর নিরাপত্তায় নিযুক্ত এসএসএফ কর্মকর্তারা আমাদের সাথে এক জরুরি মিটিং এ প্রধানমন্ত্রীর জনসভার ভ্যেনুস্থান পরিবর্তন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here