স্ত্রী-সন্তানের গলাকাটা লাশ, স্বামীর আত্মহত্যার চেষ্টা

0
369

মাগুরা প্রতিনিধি : মাগুরা সদর উপজেলায় স্ত্রী ও সন্তানকে গলা কেটে হত্যার পর এক যুবক আত্মহত্যার চেষ্টা করেছেন। যুবকের নাম বিট্টু (৩০)। সোমবার সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার পারনান্দুয়ালি মিস্ত্রিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন- বিট্টু মজুমদারের স্ত্রী পুণ্য (২৫) ও ১০ মাসের ছেলে মানব। গুরুতর জখম অবস্থায় বিট্টু মজুমদারকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যার হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা ওই বাড়িতে ভাড়া থাকতেন। বিট্টু স্থানীয় নির্মল মজুমদারের ছেলে।

সদর থানার ওসি সিরাজুল ইসলাম এসব তথ্য জানান।

তিনি জানান, দুই বছর আগে ধর্মান্তরিত হয়ে মুসলমান মেয়ে পূর্ণকে বিয়ে করেন বিট্টু। এ বিয়ে দুই পরিবারের কেউ মেনে নেননি। এর পর থেকে একই এলাকায় হাজী আবদুল রশিদের ভাড়া বাসায় ভাড়া থেকে বসবাস করছিলেন তারা। এরই মধ্যে তাদের ঘরে এক ছেলেসন্তানের জন্ম হয়।

গত কয়েক দিন ধরে স্বামী ও স্ত্রী মধ্যে পারিবারিক বিষয় নিয়ে কলহ চলছিল। এ নিয়ে রোববার রাতে বিট্টু ধারালো অস্ত্রের আঘাতে তার স্ত্রী ও ছেলেকে কুপিয়ে হত্যা করে। এরপর নিজেকে কুপিয়ে হত্যার চেষ্টা করেন।

ওসি জানান, সোমবার সকালে ছোটভাই স্বপন তাদের বাসায় গিয়ে তিনজনকে রক্তাক্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেন। পরে পুলিশ এসে নিহতদের মরদেহ উদ্ধার করে। মরদেহ দুটির ময়নাতদন্তের জন্য মাগুরা ২৫০ শয্যা হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আহত বিট্টুকে একই হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here