স্ত্রী হত্যা মামলার আসামি এসআইয়ের বিরুদ্ধে অভিযোগ

0
261

নিজস্ব প্রতিবেদক : যশোরে স্ত্রী হত্যা অভিযোগে দায়ের করা মামলার আসামি সিআইডি পুলিশের এসআই আজিজুল হকের বিরুদ্ধে বাদীপক্ষকে হুমকি-ধামকি দেওয়ার অভিযোগে বৃহস্পতিবার প্রেসক্লাব যশোরে এক সংবাদ সম্মেলনের আয়োজন করেন ভুক্তভুগি পরিবারের লোকজন। পরে এলাকাবাসীর ব্যানারে একই দাবিতে প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে তারা।
সংবাদ সম্মেলনে মরিয়াম আক্তার পারুলের পরিবারকে মামলা তুলে নিতে হুমকি দেওয়া হচ্ছে বলে তার ভাই জিয়াউর রহমান অভিযোগ করেছেন।
তবে, এ অভিযোগ অস্বীকার করেছেন এসআই আজিজুল হক।
লিখিত বক্তব্যে জিয়াউর রহমান জানান, তার বোন পারুলকে ভগ্নিপতি এসআই আজিজুল হক শ্বাসরোধ করে হত্যা করেন। এ অভিযোগে তারা আদালতে পিটিশন করেন। আদালত কোতয়ালী থানাকে মামলা রেকর্ডের নির্দেশ দেন। আদালতের নির্দেশে থানায় মামলা রেকর্ড হওয়ার পর থেকে এসআই আজিজুল হক তাদের নানাভাবে হুমকি-ধামকি দিচ্ছেন। মামলা তুলে না নিলে নানাভাবে হয়রানি করা হবে বলেও শাসাচ্ছেন।
সংবাদ সম্মেলনে অভিযোগ করা হয়, একটি হত্যা মামলার আসামি হওয়ার পরও এসআই আজিজুল হকের বিরুদ্ধে আজ পর্যন্ত কোনো আইনি বা দাপ্তরিক ব্যবস্থা নেওয়া হয়নি। উপরন্তু তিনি সিআইডির হেডকোয়ার্টারে দায়িত্ব পালনের মাধ্যমে মামলাটিকে ভিন্নদিকে নিতে প্রভাবিত করছেন। এ কারণে বাদীপক্ষ শংকিত হয়ে পড়েছে।
সংবাদ সম্মেলনে পারুলের পরিবারের লোকজন ও প্রতিবেশীরা উপস্থিত ছিলেন।
সংবাদ সম্মেলন শেষে এসআই আজিজুলের ফাঁসির দাবিতে মানববন্ধন করেন তারা।
এ ব্যাপারে এসআই আজিজুলের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘আমি কোনো অপরাধ করিনি। জীবনে যা আয়-রোজগার করেছি সবই স্ত্রী-সন্তানদের জন্যে ব্যয় করেছি।’
প্রসঙ্গত, গত ২০ জুলাই মরিয়াম আক্তার পারুলের লাশ উদ্ধার হয় শহরতলীর নিজ বাড়ি থেকে। স্বজনদের অভিযোগ, তাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যান স্বামী আজিজুল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here