স্বপ্নদেখোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

0
66

নিজস্ব প্রতিবেদক :
স্বপ্নদেখোর প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনউৎসবমুখর পরিবেশে স্বপ্নদেখোর অষ্টম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রোববার সকালে যশোর শহরের ওয়াপদা গ্যারেজ মোড়ের কার্যালয়ে এ উপলক্ষে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংক্ষিপ্ত পরিসরের বিশেষ আয়োজনের মধ্যে ছিল কেক কাটা, আলোচনা ও অভিব্যক্তি প্রকাশ এবং অতিথি আপ্যায়ন।
অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যশোর ক সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রাব্বানী শেখ, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক মবিনুল ইসলাম মবিন, যশোর শিক্ষাবোর্ডের সাবেক উপসচিব বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক,সাংস্কৃতিক ব্যক্তিত্ব হারুন অর রশীদ, সরকারি মহিলা কলেজের প্রভাষক দীপ্তি মিত্র, স্টার্টআপ জেলা সভাপতি শাহনুর শরীফ, বিএফডিএসের সাধারণ সম্পাদক তবীবুর রহমান, শিক্ষক মিনারা খন্দকার, শাহানারা খাতুন, নাট্যকার কামরুল হাসান রিপন প্রমুখ।
কেক কাটা ও মিষ্টি মুখের মাধ্যমে মূল অনুষ্ঠানের সমাপনী ঘটলেও বিকেল অবধি স্বপ্ন দেখোর সদস্যদের সাথে বিভিন্ন পর্যায়ের গুণীজনদের সাথে আড্ডা ও শুভেচ্ছা বিনিময় চলে।
অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন স্বপ্নদেখো সমাজ কল্যাণ সংস্থার সভাপতি জহির ইকবাল নান্নু ও সাধারণ সম্পাদক আফরোজা খাতুন বকুল ।