স্বাধীন দেশের প্রথম আঞ্চলিক সংবাদপত্র দৈনিক স্ফুলিঙ্গ সম্পাদক মিয়া আব্দুস সাত্তারের মৃত্যুতে শোকসভাও দোয়া অনুষ্ঠিত

0
38

নিজস্ব প্রতিবেদক : স্বাধীন দেশের প্রথম আঞ্চলিক সংবাদপত্র দৈনিক স্ফূলিঙ্গ সম্পাদক মিয়া আব্দুস সাত্তারের প্রয়াণে শোক সভা ও দোয়া মাহফিল আজ রোববার বেলা সাড়ে১১ টায় প্রেসক্লাব যশোরে অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাব যশোরের ভারপ্রাপ্ত সভাপতি ওহাবুজ্জামান ঝন্টুর সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রেসক্লাব যশোরের সম্পাদক এস এম তৌহিদুর রহমান। বক্তব্য রাখেন, প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণের সম্পাদক একরাম-উদ দৌলা,প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও দৈনিক প্রভাতফেরীর সম্পাদক ফকির শওকত, দৈনিক লোকসমাজ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক আনোয়ারুল কবীর নান্টু, দৈনিক গ্রামের কাগজের সম্পাদক ও যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক মবিনুল ইসলাম মবিন, প্রেসক্লাব যশোরের সহ-সভাপতি নুর ইসলাম, দৈনিক সমাজের কথার ভারপ্রাপ্ত সম্পাদক আমিনুর রহমান মামুুন, যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি ফারাজি আহমেদ সাঈদ বুলবুুল, সাংবাদিক ইউনিয়ন যশোরের সভাপতি এম আইউব, যশোর জেলা টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক সাকিরুল কবির রিটন, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি মোঃ মনিরুজ্জামান মনির, যশোর জেলা সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি তৌহিদ মনি ও মরহুম মিয়া আব্দুস সাত্তারের ছোট ছেলে হামিদুল ইসলাম অপু প্রমূখ।
শোক সভায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন প্রেসক্লাব যশোরের সিনিয়র সদস্য এস এম সোহেল।