সড়ক দূর্ঘটনায় ইবি শিক্ষার্থীসহ ২০আহত

0
217

ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থীদের বহন করা ভাড়ায় চালিত বাসের সাথে খুলনাগামী গড়াই পরিবহনের মুখোমুখী সংঘর্ষের ঘটনা ঘটেছে। রবিবার সকাল পৌনে ৯টার দিকে কুষ্টিয়া খুলনা মহাসড়কের ভাদালিয়া ও বিত্তিপাড়া বাজারের মধ্যস্থানে এই দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় বিশ^বিদ্যালয়ে ২ শিক্ষার্থীসহ ২০জন আহত হয়েছে। ৫ জনের অবস্থা আশঙ্কাজনক বলে কুষ্টিয়া সদর থানা পুলিশ নিশ্চিত করেছেন। আহতদের কুষ্টিয়া সদর হাসপাতালে নেয়া হয়েছে।

প্রতক্ষদর্শীরা জানায়, কুষ্টিয়া থেকে ছেড়ে আসা খুলনাগামী গড়াই পরিবহনের একটি বাস বেপরোয়াভাবে আসছিল। বিত্তিপাড়া বাজর পার হওয়ার পরে গাড়ীটি ক্যাম্পাসের ভাড়া করা শানে খোদা (পদ্মা গড়াই) গাড়ির সাথে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে বিদ্যুতে খুটির সাথে ধাক্কা খায়। এতে উভয় গাড়িই দুমড়ে মুচরে যায়।

দূর্ঘটনায় বিশ^বিদ্যালয়ের ভাড়া করা ওই বাসে থাকা ড্রাইভার হেলপার ও দুই শিক্ষার্থীসহ খুলনাগামী গড়াই বাসের ২০ যাত্রী আহত হয়েছে।

যাত্রীরা জানায়, এই রুটে সবচেয়ে বেপরোয়া গাড়ি চালায় গড়াই ও রুপসা পরিবহন। সময় নিয়ন্ত্রন করতে গিয়ে ওভারটেকিংয়ে সবসময় দূর্ঘটনায় পতিত হয়। এছাড়াও অনেক সময় অদক্ষ ড্রাইভার দিয়ে গাড়ী চালায়।

কুষ্টিয়া সদর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা শাহাব উদ্দীন চৌধুরী জানান, ‘ঘটনার সাথে সাথে আমরা দ্রুত সেখানে গিয়ে আহতদের সদর হাসপালে প্রেরন করেছি। তবে ৫ জনের অবস্থা খুবই আশঙ্কাজনক। যানজটের সৃষ্টি হয়েছিল বর্তমানের তা নিরসন হয়েছে।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here