হঠাৎ আগুন আতষ্কে যশোর ২৫০ শয্যা হাসপাতাল

0
176

নিজস্ব প্রতিবেদক: যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের মহিলা ওয়ার্ডে অগ্নিকান্ড ঘটনা ঘটেছে।শুক্রবার সকালে জানমালের তেমন কোনও ক্ষয়ক্ষতি না হলেও এ ঘটনায় ব্যাপক আতঙ্কের সৃষ্টি হয়।রোগী ও তাদের স্বজনরা আতঙ্কিত হয়ে ছোটাছুটি শুরু করেন।
হাসপাতালের ওয়ার্ডবয় আশরাফুল জানান,শুক্রবার সকাল ১১টার দিকে মহিলা ওয়ার্ডের ১৫ নম্বর বেডে হঠাৎ করে সুইচ বোর্ডে ধোঁয়া বের হতে শুরু করে যা পরে আগুনে রূপ নেয়।ওইসময় ওয়ার্ডে থাকা রোগী ও তাদের স্বজনরা আতঙ্কিত হয়ে দিকবিদিক ছুটতে থাকে।
হাসপাতালের সিনিয়র নার্স শিরিন সুলতানা জানান,১৫ নম্বর বেডে রোগী ছিলেন যশোরের বাঘারপাড়া উপজেলার পাইকপাড়ার ইদ্রিস আলীর স্ত্রী শিল্পী।তার বোন তিতলি বেডের পাশে সুইচ বোর্ডে মোবাইলফোনে চার্জ দিচ্ছিলেন।হঠাৎ করে সেখানে আগুন ধরে যায়।পরে হাসপাতালে থাকা অগ্নিনির্বাপক যন্ত্র দিয়ে তাৎক্ষণিক আগুন নেভানো সম্ভব হয়।
হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা.আবুল কালাম আজাদ লিটু বলেন,বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়।তাৎক্ষণিক ব্যবস্থা নেওয়ায় আগুনে জানমালের কোনও ক্ষতি হয়নি। বিদ্যুৎঅফিসে খবর দেয়া হলে তারা বিদ্যুৎ সরবরাহ বন্ধ করে দেয়।কিছু সময় পর পরিস্থিতি স্বাভাবিক হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here