হরিণাকুন্ডু যুবলীগ নেতা উজ্জল বিশ্বাসের বাড়িতে দুর্বৃত্ত কতৃক বোমা ও গুলি বর্ষন

0
554

নিজস্ব প্রতিবেদক, ঝিনাইদহ : ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার কালিশংকরপুর গ্রামে যুবলীগ নেতা উজ্জল বিশ্বাসের বাড়িতে দুর্বৃত্তরা বোমা ও গুলি বর্ষন করেছে। তার বাড়ির গেট লক্ষ্য করে এই হামলার ঘটনা ঘটেছে। তবে এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। এক নং ভায়না ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সভাপতি উজ্জল কালিশংকরপুর গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে। এদিকে বুধবার বিকালে তিনি এ ঘটনায় হরিণাকুন্ডু থানায় মামলা করে বাড়ি ফেরার পথে তাকে হাতুড়ি পেটা করা হয়। বর্তমান তিনি হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছে।

ভায়না ইউনিয়ন যুবলীগের সভাপতি আলাউদ্দীন হক আলাল জানান, মঙ্গলবার মধ্যরাতে একদল দুর্বৃত্ত যুবলীগ নেতা উজ্জল বিশ্বাসের বাড়ি লক্ষ্য করে প্রথমে গুলি ও পরে বোমার বিস্ফোরন ঘটায়। তবে এ ঘটনায় কারো কোন ক্ষতি হয়নি। তিনি অভিযোগ করেন বুধবার বিকালে উজ্জল বিশ্বাস এই ঘটনায় হরিণাকুন্ডু থানায় মামলা করতে যায়। বিকালে বাড়ি ফেরার পথে কালিশংকরপুর বাজারে প্রতিপক্ষ ছমির চেয়ারম্যন, মোলায়েম মেম্বর ও সদর উদ্দীনের নেতৃত্বে তার উপর হামলা চালিয়ে হাতুড়ি পেটা করা হয়। এ ঘটনায় গোটা এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। যে কোন সময় অপ্রীতিকর ঘটনা ঘটতে পারে।

বিষয়টি নিয়ে হরিণাকুন্ডু থানার ওসি শওকত আলী জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেন। তবে সেখানে গুলি বা বোমার কোন আলামত পাওয়া যায়নি। সেখানে পটকার আওয়াজ শুনেছে গ্রামবাসি। ওসি বলেন আওয়ামীলীগের আভ্যন্তরীন কোন্দলে এই ঘটনা ঘটেছে। তবে হাতুড়ি পেটার অভিযোগ পেলে কঠোর ব্যাবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। এদিকে যুবলীগ নেতা উজ্জলকে বুধবার সন্ধ্যায় উন্নত চিকিৎসার জন্য হরিণাকুন্ডু স্বাস্থ্যকেন্দ্র থেকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here