হাত বাড়ালেন ট্রাম্প, ঝেড়ে সরালেন মেলেনিয়া (ভিডিও)

0
225

ম্যাগপাই নিউজ ডেস্ক : ইসরায়েল সফরে গিয়ে বিমানবন্দরে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পের বাড়ানো হাতকে ঝেড়ে সরিয়ে দিলেন ফার্স্ট লেডি মেলেনিয়া। স্ত্রীর কাছে ট্রাম্পের এমন ‘মুখ ঝামটার’ ভিডিও প্রকাশিত হয়েছে বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যমে।

ভিডিও ফুটেজে দেখা যায়, ইসরায়েলের তেল আবিবের বিমানবন্দরে দাঁড়িয়ে আছে এয়ার ফোর্স ওয়ান। সেখানে ট্রাম্প-মেলেনিয়া জুটি ছাড়াও রয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনজামিন নেতানিয়াহু ও তার স্ত্রী সারা। ভিডিওতে দেখা যায়, নেতানিয়াহু ও সারার পাশাপাশি হেঁটে এগিয়ে আসছেন ট্রাম্প। কয়েক কদম পেছনে রয়েছেন ফার্স্ট লেডি মেলেনিয়া। এক পর্যায়ে হাত বাড়িয়ে মেলেনিয়াকে কাছে নিয়ে আসার চেষ্টা করেন ট্রাম্প। কিন্তু এতো এতো ক্যামেরার চোখের সামনেই মার্কিন প্রেসিডেন্টের হাতকে ঝেড়ে সরিয়ে সদর্পে হেঁটে সামনে এগিয়ে গেলেন মেলেনিয়া।

প্রেসিডেন্ট হিসেবে প্রথম বিদেশ সফরে বেরিয়েছেন ডোনাল্ড ট্রাম্প। সঙ্গে রয়েছেন ফার্স্ট লেডি মেলেনিয়া, মেয়ে ইভাঙ্কা ও জামাতা জারেড কুশনার। সৌদি আরব সফর শেষে দ্বিতীয় গন্তব্য হিসেবে ইসরায়েলে যান ট্রাম্প।

এই ভিডিও প্রকাশের পর ট্রাম্প-মেলেনিয়ার দাম্পত্য নিয়ে কৌতুকে মেতেছেন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারকারীরা। যেখানে পূর্বসুরী ওবামা ও মিশেলের দাম্পত্য অনেকের কাছেই অনুকরণীয়।

এই ভিডিওটি আসলে ট্রাম্প-মেলেনিয়ার দাম্পত্য জীবনের নেতিবাচক দিকই প্রকাশ করেছে। অনেকেই মনে করছেন, মেলেনিয়া আসলে বুঝতে পারেননি যে, জল কতদূর গড়াতে পারে।

এমনকি ট্রাম্পের অভিযেক অনুষ্ঠানেও ফার্স্ট লেডি হিসেবে মেলেনিয়া পাশাপাশি থাকলেও তাদের মধ্যে আন্তরিকতার অভাব ছিল বলেও মনে করেন অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here