হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে ৬ ট্রেন যাত্রী নিহত

0
258

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি : ঈশ্বরদীর পাকশীতে হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে ট্রেনের ৬ যাত্রী নিহত হয়েছেন। আহত অবস্থায় একজনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শুক্রবার ভোরে ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদ থেকে পড়ে এ ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের পরিচয় জানা গেছে। তারা হলেন-বগুড়ার শৈলগাড়ি গ্রামের হাফিজার রহমানের ছেলে হাকিম (১৭) ও একই জেলার শিবগঞ্জ উপজেলার জালাল উদ্দিন বাড়ির রবিউল (২০)।

পাকশী পুলিশ ফাঁড়ির ইনচার্জ শহিদুল ইসলাম শহিদ জানান, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদে বসা এই যাত্রীরা ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে যায়। হার্ডিঞ্জ ব্রিজের পাকশী প্রান্তের দুইজন ও ভেড়ামারা প্রান্তে চারজনের লাশ পড়ে ছিল। পাকশী প্রান্ত থেকে আহত একজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হযেছে।

ঈশ্বরদী জংশনের স্টেশন সুপার জানান, রবিবার বিজয় দিবসের ছুটি থাকায় বৃহস্পতিবার অনেকেই ঢাকা থেকে বাড়ি ফিরছিল। প্রচণ্ড ভিড়ের কারণে ট্রেনের ভেতরে স্থান সংকুলান না হওয়ায় অনেকেই ছাদে চড়েছিল। হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারের সঙ্গে ধাক্কা লেগে নিচে পড়ে ৬ যাত্রী নিহত হয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here