হাসপাতালে ভর্তির তথ্য ভিত্তিহীন: মাশরাফি

0
349

নিজস্ব প্রতিবেদক : করোনাভাইরাসে আক্রান্ত হলেও মাশরাফি সুস্থ আছেন। তার অবস্থান অবনতি হয়নি এবং হাসপাতালে ভর্তি হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়নি। আর তাই হাসপাতালে বেড না পাওয়ার তথ্য ভিত্তিহীন বলে নিশ্চিত করেছেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি মর্তুজা।

নিজের ভেরিফাইড ফেসবুক পেজে এক স্ট্যাটাস নিয়ে মাশরাফি জানান, আমি এখন পর্যন্ত শারীরিকভাবে সুস্থ আছি। বাসা থেকেই প্রয়োজনীয় চিকিৎসা সেবা গ্রহণ করছি। কিছু পরীক্ষা করার জন্য আমার হাসপাতালে যেতে হতে পারে, সেটাই স্বাভাবিক।

হাসপাতালে ভর্তি কিংবা রুম না পাবার তথ্য সম্পূর্ণ ভিত্তিহীন। কোন কারণে আপনারা বিভ্রান্ত হবেন না, এ ধরনের নিউজে আপনারা বিচলিত হবেন না। সবাই আমার জন্যে দোয়া করবেন। সবাইকে একত্রে থেকে এই যুদ্ধে আমাদের জয় লাভ করতে হবে।

মাশরাফির শরীরে করোনার উপসর্গ দেখা দেওয়ায় গত শুক্রবার তিনি পরীক্ষার জন্য নমুনা দেন। শনিবার ফল আসে তিনি করোনা পজিটিভ। তার স্ত্রী সুমনা হক তার দেখাশুনা করছেন। তবে সন্তানদের তার থেকে দূরে রাখতে নড়াইল পাঠিয়ে দেওয়া হয়েছে। এর আগে মাশরাফির শাশুড়ি ও শ্যালিকার মেয়ে করোনায় আক্রান্ত হন।

এছাড়া ক্রিকেটারদের মধ্যে নাজমুল অপু ও তার পরিবারের কয়েকজন সদস্য। তামিম ইকবালের বড় ভাই নাফিস ইকবাল, তাদের মা ও নাফিসের ছেলে করোনা আক্রান্ত হয়েছেন। তবে তারা সবাই ভালো আছেন।