হাসপাতালে মাহমুদউল্লাহ

0
242

ক্রীড়া ডেস্ক: অস্ট্রেলিয়া এবং সাউথ আফ্রিকা সফরকে সামনে রেখে মিরপুর হোম অব গ্রাউন্ডে চলছে বাংলাদেশ দলের কন্ডিশনিং ক্যাম্প। সেখানে আজ অনুশীলনের সময় পিঠে চোট পান মাহমুদউল্লাহ রিয়াদ। পরে তাকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেল, দুপুরের দিকে ওয়েট ট্রেনিং করতে গিয়ে পিঠে টান লাগে মাহমুদউল্লাহর। ধীরে ধীরে ব্যথা বাড়তে থাকে। পরে দ্রুত তাকে অ্যাপোলো হাসপাতালে নেয়া হয়। সিটি স্ক্যান শেষে জানা যাবে মাহমুদউল্লাহর ইনজুরির ধরণ।

উল্লেখ্য, ২০০৭ সালের ২৫ জুলাই আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক হয় টাইগার ক্রিকেটের এই সারথির। দেখতে দেখতে ক্যারিয়ারের দশম বছরে পা ফেলতে যাচ্ছেন সবার ‘প্রিয়’ মাহমুউল্লাহ। চলতি মাসের ২৫ জুলাই পূর্ণ হবে বাংলাদেশ দলের সাইলেন্ট কিলার খ্যাত মাহমুদউল্লাহর বর্ণাঢ্য ক্যারিয়ারের দশ বছর।

চলতি বছরে রিয়াদ আছেন ফর্মের তুঙ্গে। এখন অবধি ওয়ানডেতে ১১ ম্যাচের ৯ ইনিংসে ব্যাটিং করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। সর্বশেষ নিউজিল্যান্ডের বিপক্ষে ১০২ রানের দারুণ এক ইনিংস খেলেন তিনি। এ বছর তার ব্যাটিং গড় ৭৪.২৫। রয়েছে ১টি করে শতক এবং অর্ধশতক। মাঝে কয়েকদিন ফর্মে ছিলেন না মাহমুদউল্লাহ।

কিন্তু চ্যাম্পিয়নস ট্রফির মতো বড় আসরে ঠিকই জ্বলে উঠেছে তার ব্যাট। সামনে বড় দুইটি সিরিজ-অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট আর সাউথ আফ্রিকায় পূর্ণাঙ্গ সফর। বাংলাদেশ দলের এই অভিজ্ঞ অলরাউন্ডারকে নিয়ে আশায় আছেন তার ভক্তরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here