হু বিতর্কিত সেই নুসরত জাহানের ঝুলিতেই এবার উঠে এল সেরা অভিনেত্রীর পুরস্কার

0
224

জলসা ডেক্স : একসময়ের বহু বিতর্কিত নাম নুসরত জাহান৷ আর সেই নুসরত জাহানের ঝুলিতেই এবার উঠে এল সেরা অভিনেত্রীর পুরস্কার। ‘লভ এক্সপ্রেস’ ছবিতে নুসরতের অভিনয় দক্ষতায় পঞ্চমুখ সকলেই। আর সেই কারনেই টেলি সিনে অ্যাওয়ার্ড ২০১৭ য় সেরা অভিনয়ের খেতাব ছিনিয়ে নিলেন নুসরত। একসময় পার্ক স্ট্রিট কান্ডের মূল আসামী কাদের খানের সঙ্গে নাম জড়িয়ে বিতর্কের শিরোনামে ছিলেন নুসরত। আর সেই নুসরতই নিন্দুকের মুখে ছাই দিয়ে, নিজের প্রতিভার জেরে সেরার শিরোপা জিতে নিয়েছেন।

তিনি নিজের অ্যাফেয়ার বা সম্পর্ক নিয়ে বরাবরই মুখে কুলুপ এঁটে ছিলেন। কিন্তু সম্প্রতি একটি সংবাদপত্রে দেওয়া সাক্ষাৎকারে তিনি স্বীকার করেছেন যে তিনি প্রেম করছেন। তবে এক্ষেত্রেও পুরোটা খোলসা করেননি তিনি৷ এখনই নিজের বয়ফ্রেন্ড কে সামনে আনতে চান না বলেই জানিয়েছেন নুসরত। কারণ হাতে প্রচুর কাজ থাকায় সেটল করার প্ল্যান আপাপত নেই নায়িকার৷

তবে তিনি এও জানিয়েছেন, টলিউডে আগে যারা তাকে পাত্তা দিতনা তারাই এখন তার সঙ্গে নাকি বন্ধুত্ব করতে চান। তবে নুসরত রয়েছেন নুসরতের জায়গাতেই৷ ভালো সম্পর্ক ধরে রাখাতেই তিনি বিশ্বাসী৷ তার পাশাপাশি তিনি এও জানিয়ে দিলেন নায়িকাদের সঙ্গে ইঁদুরদৌড়ে তিনি নেই, কারণ সকলেই নাকি তার ভালো বন্ধু৷ আর অভিনেত্রী মিমি যে তার খুব কাছের বন্ধু তা আরও একবার স্পষ্ট করে দেন তিনি। যদিও আগেও আপনারা Kolkata24x7 মারফত জানতেই পেরেছিলেন মিমি ও নুসরতের সম্পর্কটা বোনের মতো।!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here