হেরেও বিএমডব্লিউ পাচ্ছেন মিতালি

0
187

ক্রীড়া ডেস্ক: পারল না ভারত। প্রথমবারের মত বিশ্বকাপ জয়ের স্বপ্ন অধরাই থেকে গেল তাদের। শ্রাবসোল ঝড়ে বদলে গেল সব। ৪৬ রানে ৬ উইকেট নিয়ে ভারতকে চুরমার করে দিলেন এই ইংলিশ তারকা। ভারত হারল ৯ রানে আর চতুর্থবারের মতো ওয়ানডে বিশ্বকাপ জিতে নিল ইংল্যান্ড।

তবুও ভারতের নেই আফসোস। উল্টো একের পর এক পুরস্কার ঘরে তুলছেন মিতালিরা। দেশে ফেরার পরেই হাতে পাবেন বিএমডব্লিউর চাবি। ভারতীয় নারী দলের কাপ্তানকে গাড়িটি উপহার হিসেবে দেবেন তেলেঙ্গানা ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশন। বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাসোসিয়েশনের সভাপতি ভি চামুন্ডেশ্বরনাথ।

‘ভারতের ক্রিকেটে মিতালি রাজ এক উজ্জ্বল নক্ষত্র। হয়তো ভারত শিরোপা জিততে পারেনি। তাতে আমরা ততটা হতাশ নই। মিতালির ঝকঝকে নৈপুণ্যের প্রতি সম্মান জানিয়ে তাকে বিএমডব্লিউ উপহার দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমার।’

প্রসঙ্গত, নারী বিশ্বকাপের ফাইনালে ঝুলন গোস্বামীর দারুণ বোলিংয়ে ইংল্যান্ডকে ২২৮ রানে আটকে দেয় ভারত। একাই তিন উইকেট নেন ঝুলন। জবাবে ২১৯ রানেই অলআউট হয়ে যায় ভারত। তৃতীয় উইকেট জুটিতে পুনম রাউত এবং হারমানপ্রীত কৌর মিলে দলকে ৯৫ রানের জুটি উপহার দেন। তবুও পারল না ভারত। শেষ দিকে এসে সব এলোমেলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here