১ম বিভাগ দাবালীগে চ্যাম্পিয়ন হয়েছে মধুচক্র

0
89

ক্রীড়া প্রতিবেদক : যশোর জেলা পুলিশের সার্বিক সহযোগিতায় জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মুজিব বর্ষ ১ম বিভাগ দাবালীগে চ্যাম্পিয়ন হয়েছে মধুচক্র এ্যাসসিয়েসন এবং রানার্সআপ হয়েছে সিমান্ত দাবা দল।
মঙ্গলবার বিকেলে যশোর পুলিশ লাইন্স ড্রিল সেডে দাবালীগ ২০২১-২২ এর সমাপণী ও পুরস্কার বিতরণী অন্ষ্ঠুানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ট্রফি তুলে দেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।
পুলিশ সুপার মহোদয় তার প্রধান অতিথির বক্তব্যের শুরুতেই টুর্ণামেন্টে অংশগ্রহণকারী আটটি দলের সকল সদস্যদের আন্তরিক ধন্যবাদ দেন। তিনি বলেন, আজকের খেলায় কে চ্যাম্পিয়ন হল বা কে রানার্সআপ হলো সেটা বড় কথা না, আসল কথা হলো আমরা সকলেই টুর্ণামেন্টে অংশগ্রহণ করেছি। তিনি বলেন, ফুটবল ফেডারেশনের পরেই কিন্তু দাবা, আর এই দাবা খেলার বিশেষত্ব হচ্ছে এটি অত্যন্ত জ্ঞানের খেলা। দাবা খেলতে হলে আপনাকে অবশ্যই পরিপূর্ণ মনোযোগী হতে হবে, আর যদি কেউ এটি মনোযোগ দিয়ে না খেলে তবে সে কখনই জয়ী বা সাফল্য অর্জন করতে পারবেনা।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য প্রদান করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, দাবা ফেডারেশনের যুগ্ম সম্পাদক মাসুদুর রহমান মল্লিক দিপুসহ আরো অনেকে। রঅনুষ্ঠানের সভাপতিত্ব করেন দাবা পরিষদের শরিফুল ইসলাম। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্) মোহাম্মদ সাইফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, মোহাম্মদ বেলাল হোসাইন,পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার, “খ” সার্কেল মুকিত সরকার।