১৫ বলে অর্ধশত সুনিল নারিনের

0
204

ক্রীড়া ডেস্ক : সুনিল নারিন মূলত একজন বোলার হলেও এবারের আইপিএলে ব্যাটসম্যান হিসেবে সুনাম কুড়িয়েছেন। আর আজ যা করে দেখালেন তা অসাধারণ। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ব্যাট করতে নেমে মাত্র ১৫ বলে অর্ধশত পূর্ণ করলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা এই ক্যারিবীয় ক্রিকেটার।

ব্যাঙ্গালোরের দেয়া ১৫৯ রানের জয়ের টার্গেট সামনে রেখে এদিন ওপেনিং করতে নামেন ক্রিস লিন ও সুনিল নারিন। ১৫ বলে ব্যক্তিগত অর্ধশ পূরণ করেন নারিন। ১৭ বল খেলে ৫৪ রান করে আউট হয়ে যান তিনি। এই রান করার পথে ছয়টি চার ও চারটি ছক্কা মারেন নারিন।

আইপিএলের ইতিহাসে সবচেয়ে কম বলে অর্ধশত করার রেকর্ড ছিল ইউসুফ পাঠানের। ২০১৪ সালে সানরাইজার্স হায়দ্রাবাদের বিপক্ষে ১৫ বল খেলে হাফ সেঞ্চুরি করেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলা ইউসুফ পাঠান। আজ সেই রেকর্ডে ভাগ বসালেন সুনিল নারিন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল)আজ দিনের প্রথম ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ছয় ‍উইকেট হারিয়ে ১৫৮ রান সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

এম চিন্নাস্বামী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে এদিন ব্যাঙ্গালোরের পক্ষে ৪৭ বল খেলে তিনটি চার ও পাঁচটি ছক্কার সাহায্যে ৭৫ রান সংগ্রহ করে অপরাজিত থাকেন ট্রাভিস হেড। ৪৩ বল খেলে ৫২ রান করে আউট হন মন্দ্বীপ সিং। কলকাতার পক্ষে উমেশ যাদব ৩টি, ক্রিস ওয়েকস ১টি ও সুনিল নারিন ২টি করে উইকেট নেন।

এখন পর্যন্ত ১২টি ম্যাচ খেলে দুইটিতে জিতে পয়েন্ট টেবিলে সবার নিচে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। অর্থাৎ, তাদের বিদায় ইতোমধ্যে নিশ্চিত হয়ে গেছে। অন্যদিকে, ১১টি ম্যাচ খেলে সাতটিতে জিতে পয়েন্ট টেবিলে তৃতীয় অবস্থানে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here