২০ ঘন্টা পর মিলল ভৈরব নদে ডুবে নিখোঁজ হওয়া সেই মামুনের লাশ

0
57

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ভৈরব নদে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া সেই আল মামুন মল্লিকের (২০) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ২০ ঘন্টা পর সোমবার (৬ জুন) সকালে উপজেলার সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা বাজার খেয়াঘাট থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত আল মামুন মল্লিক সিদ্ধিপাশা গ্রামের মোজাফ্ফার মল্লিকের ছেলে। সে ফুলতলার আইয়ান জুট মিলে শ্রমিক হিসেবে কর্মরত ছিল।
নওয়াপাড়া নৌপুলিশের এসআই আসাদুজ্জামান জানান, খবর পেয়ে সোমবার সকাল আনুমানিক ১১ টার সময় সিদ্ধিপাশা ইউনিয়নের সোনাতলা বাজার খেয়াঘাট থেকে আল মামুন মল্লিকের মরদেহ উদ্ধার করা হয়। দুপুরে মরদেহ অভয়নগর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়।
এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান জানান, ভৈরব নদে ডুবে যাওয়া আল মামুন মল্লিক নামে এক যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। বিধিমোতাবেক ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, রবিবার (৫ জুন) দুপুরে সিদ্ধিাপাশা ইউনিয়নের আফিল গেট খেয়াঘাটে তিন বন্ধু এক সঙ্গে ভৈরব নদে গোসল করতে ঝাঁপ দেন। এসময় সিদ্ধিপাশা গ্রামের মিজানুর বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস ও একই গ্রামের ইয়াছিন মোড়লের ছেলে বোরহান মোড়ল সাঁতরে তীরে উঠলেও তাদের বন্ধু আল মামুন মল্লিক নদীতে ডুবে যান।