২৭ তম জাতীয় হ্যান্ডবলের ফাইনালে বিজিবির মুখোমুখি হচ্ছে পুলিশ

0
319

ডি এইচ দিলসান : ২৭ তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতার ফাইনালে উঠেছে বাংলাদেশ পুলিশ ও বিজিবি। শনিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে প্রথম সেমিফাইনালে বিজিবি ৩০-০৬ গোলের বিশাল ব্যাবধানে চাপাই নবাব গঞ্জকে পরাজিত করে ফাইনাল নিশ্চিত করে। দিনের অপর সেমিফাইনালে বাংলাদেশ আনসারকে ৩৪-৩২ গোলের ব্যবধানে পরাজিত করে কষ্টার্জিত জয় নিয়ে ফাইনালে বিজিবির মুখোমুখি হওয়ার সুযোগ অর্জন করে বাংলাদেশ পুলিশ। নিশ্চিত করেছে বিজিবি, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও চাপাই নবাবগঞ্জ।
রোববার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে বিজিবি ও পুলিশের লড়ায়ের পাশাপাশি অনুষ্ঠিত হবে তৃতীয় ও চতুর্থ স্থান নির্ধারনী ম্যাচ। এ ম্যাচে চাপাই নবাব গঞ্জ মুখোমুখি হবে শক্তিশালী আনসারের।
শনিবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামের দিনের অপর ম্যাচে চাপাই নবাব গঞ্জ ২১-১০গোলের ব্যবধানে চুয়াডাঙ্গা জেলাকে পরাজিত করে সেমিতে জায়গা করে নেয়। এ ছাড়া ঢাকা জেলা ২৯-২৩ গোলের ব্যবধানে পরাজিত করে বান্দবন জেলাকে। এ দিকে পঞ্চগড় জেলা ২৪-১০ গোলের ব্যবধানে পরাজিত করে মাদারিপুর জেলাকে। এদিকে চট্টগ্রাম ও কুষ্টিয়া ২৬-২৬ গোল করে প্রতিযোগিতার প্রথম টায় ম্যাচ উপহার দেয় দর্শকদের।
ম্যাচ শেষে সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ সভাপদি নুরুল ইসলাম, সহ সাধারন সম্পাদক খালেকুজ্জামান স্বপন, কোষাধাক্ষ জাহাঙ্গীর হোসেন, সদস্য মকবুল হোসেন, জেলা হ্যান্ডবল পরিষদের সম্পাদক হিমাদ্রী সাহা মনি রানার্স মটর্সেও চেয়ারম্যান জহুরুল আলমসহ আরো অনেকে।
সেরা খেলোয়াড়ের পুরস্কার পান বাংলাদে পুলিশের মাহাবুব, বিজিবির সাগর মিয়া, চট্টগ্রামের নিউটন, চাপাই নবাবগঞ্জের ইমরান, ঢাকার হিরা ও পঞ্চগড়েরর পারভেজ আলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here