২৭ তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতার সেমি নিশ্চিত করেছে বিজিবি, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও চাপাই নবাবগঞ্জ

0
287

ডি এইচ দিলসান : ২৭ তম জাতীয় হ্যান্ডবল প্রতিযোগিতার ২য় দিন শেষে সেমিফাইনাল নিশ্চিত করেছে বিজিবি, বাংলাদেশ পুলিশ, বাংলাদেশ আনসার ও চাপাই নবাবগঞ্জ।
শুক্রবার যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামের ৩ নং মাঠে বাংলাদেশ পুলিশ ২৪-৯ গোলের ব্যবধানে পঞ্চগড় জেলাকে পরাজিত করে জয়ী হয়, ১ নং মাঠে বাংলাদেশ বিজিবি ৪০-১৫ গোলের ব্যবধানে ঢাকাকে পরাজিত করে জয় পায়, দিনের দ্বিতীয় খেলায় ১ নং মাঠে মাদারিপুরকে ৪২-৩ গোলের ব্যবধানে পরাজিত করে সেমিফাইনালে উঠে বাংলাদেশ পুলিশ। এর পর দিনের ৪ নং ম্যাচে কুষ্টিয়াকে ৩৬-১১ গোলের ব্যবধানে পরাজিত করে বাংলাদেশ আনসার জয় লাভ করে। এর পর ২ নং মাঠে ৩১-১৭ গোলের ব্যবধানে চুয়াডাঙ্গাকে পরাজিত করে জয় পায় যশোর। ৩ মাঠে বান্দরবনকে ১০-৩৭ গোলের ব্যবধানে পরাজিত করে সেমিফাইনালে উঠে বিজিবি। ১নং মাঠে চট্ট্রগ্রামকে ৩৬-১১ গোলের ব্যবধানে পরাজিত করে সেমিফাইনালে উঠে বাংলাদেশ আনসার। অন্যদিকে ২ নং মাঠে যশোরকে পরাজিত করে সেমিফাইনালে উঠে আসে চাপাই নবাবগঞ্জ।
এছাড়া বাংলাদেশ আনসার ৩১-৮ গোলে পরাজিত করে কুষ্টিয়াকে, মাদারিপুর ১৬-১৫ গোলের ব্যবধানে পরাজিত করে পটুয়াখালিকে, নাটরকে ২০-৭ গোলের ব্যবধানে পরাজিত করে ঢাকা জেলা,বাগেরহাটকে ০৯-৭ গোলের ব্যবধানে পরাজিত করে নারায়নগঞ্জ জেলা। এদিকে পঞ্চগড় জেলা ২০-৩ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে জয়পুরহাট জেলাকে। কুষ্টিয়া ১৭-৪ গোলের ব্যবধানে পরাজিত করে সুনামগঞ্জ জেলাকে। চট্টগ্রাম জেলা ২০-১২ গোলের ব্যবধানে পরাজিত করে দিনাজপুর জেলাকে। এরপর বান্দরবন জেলা ১৮-৪ গোলের ব্যবধানে পরাজিত করে ময়মনসিংহ জেলাকে। চাপাইনবাব গঞ্জ জেলা ১৯-০ গোলের বিশাল ব্যবধানে পরাজিত করে হবিগঞ্জকে।
ম্যাচ শেষে সেরা খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন যশোর জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির, বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সহ সভাপদি নুরুল ইসলাম জেলা হ্যান্ডবল এ্যাসসিয়েশনের সভাপতি জাহিদ হাসান টুকুনসহ আরো অনেকে।
সেরা খেলোয়াড়ের পুরস্কার পান পঞ্চগড়ের জীবন, চাপাই নবাবগঞ্জের আফ্রিদি, আনসারের রবিউল, পুলিশের মাহাবুব, ঢাকার রিংকু, বিজিবির ইমদাদুল হক ও যশোরের শিমুল।
এ দিকে গ্রুপ চ্যাম্পিয়ন বান্দরবন, পঞ্চগড়, চট্টগ্রাম, টাপাই নবাবগঞ্জ, ঢাকা, মাদারিপুর, কুষ্টিয়া ও চুয়াডাঙ্গাকে ট্রফি তুলে দেওয়া হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here