৩১ ‍ডিসেম্বর যশোরে আসছেন প্রধানমন্ত্রী, ঘোষনা আসতে পারে সিটি করপোরেশনের

0
1175

নিজস্ব প্রতিবেদক : আগামী ৩১ ডিসেম্বর যশোর শামস-উল-হুদা স্টেডিয়ামে জনসভায় যোগ দিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
এর আগে বিমানবাহিনীর অনুষ্ঠানে যোগ দেবেন প্রধানমন্ত্রী। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি মোবাইলে আরো বলেন ওই দিন যশোর মেডিকেল কলেজ, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের হল উদ্বোধন করবেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। ছাড়াও বেশ কিছু স্থাপনা উদ্বোধন করবেন বলে তিনি জানান। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনার সাথে জনসভায় আরো উপস্থিত থাকবেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও সিনিয়র নেতারা।



এর আগে সকালে প্রধানমন্ত্রী যশোর মতিউর ঘাঁটিতে বিমানবাহিনীর অনুষ্ঠানে যোগ দেবেন। সেখানে বিমানসেনাদের প্রশিক্ষণ সমাপনী কুচকাওয়াজে প্রধান অতিথি থাকবেন প্রধানমন্ত্রী।
তবে ওই দিন যশোরকে সিটি কর্পোরেশন ঘোষনা করা হবে কিনা জানতে চাইলে তিনি বলেন, সেটা নিশ্চিত জানতে পারিনি তবে তিনি এর আগে যশোরে এসে বলেছিলেন ফের ক্ষমতায় এলে তিনি যশোর পৌরসভাকে সিটি করপোরেশনে উন্নীত করার ব্যবস্থা নেবেন। তাই আমরা আশা করতে পারি।

এর আগে আগামী ২৭ ডিসেম্বর ‘শেখ হাসিনা সফটওয়্যার পার্ক’ উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী। শহরের নাজিরশঙ্করপুরে প্রায় আড়াইশ’ কোটি টাকা ব্যয়ে পার্কটি স্থাপন করা হয়েছে। ওই দিন বেলা ১১টায় গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধানমন্ত্রী পার্কটি উদ্বোধন করবেন বলে জানিয়েছেন বাংলাদেশ হাই-টেক পার্ক কর্তৃপক্ষের ব্যবস্থাপনা পরিচালক (সচিব) হোসনে আরা বেগম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here