৬৫ করে ফিরলেন তামিম

0
222

ক্রীড়া ডেস্ক : অবশেষে দলকে ৬৫ রান উপহার দিয়ে প্যাভিলিয়নে ফিরলেন তামিম ইকবাল। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশের সংগ্রহ ২৭ ওভার শেষে ২ উইকেটে ১৪৩ রান।

টস হেরে আগে ব্যাট করে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৭০ রান সংগ্রহ করে নিউজিল্যান্ড। বাংলাদেশের হয়ে ২টি করে উইকেট শিকার করেছেন নাসির, মাশরাফি, সাকিব। ১টি করে উইকেট নিয়েছেন মোস্তাফিজ ও রুবেল।

এক পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে বাংলাদেশ। সানজামুল ইসলামের পরিবর্তে দলে ফিরেছেন নাসির হোসেন। তিনটি পরিবর্তন নিয়ে একাদশ সাজিয়েছে নিউজিল্যান্ড। ফিরেছেন ব্যানেট ও নিশাম। সেই সাথে সিরিজে প্রথমবারের মতো খেলতে মাঠে নামছেন কিউই স্পিনার প্যাটেল।

আজকের ম্যাচটি জিতলে দুই পয়েন্ট পাবে বাংলাদেশ। আর হারলে কাটা যাবে এক পয়েন্ট। তাছাড়া জয় পেলে শ্রীলঙ্কাকে টপকে একদিনের ক্রিকেটে ছয়ে উঠে যাবে বাংলাদেশ দল।

বাংলাদেশ দল:

তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মোসাদ্দেক হোসেন, মাহমুদউল্লাহ রিয়াদ, নাসির হোসেন, মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

নিউজিল্যান্ড দল:

লুক রনকি, টম ল্যাথাম (অধিনায়ক), নিল ব্রুম, রস টেলর, কোরি অ্যান্ডারসন, কলিন মুনরো, জিমি নিশাম, ম্যাট হেনরি, মিচেল সেনানিয়ার, হামিশ বেনেট, জিতান প্যাটেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here