অস্কারে শ্রেষ্ঠ অভিনেতা কেসি অ্যাফ্লেক-অভিনেত্রী এমা স্টোন

0
491

ম্যাগপাই নিউজ ডেক্স : ৮৯তম অস্কার আসরে সেরা অভিনেতার অস্কার জিতলেন মার্কিন অভিনেতা কেসি অ্যাফ্লেক। আর সেরা অভিনেত্রীর মুকুটটা নিজের করে নিয়েছেন হলিউড অভিনেত্রী এমা স্টোন। লা লা ল্যান্ড সিনেমায় অভিনয় করে এ পুরস্কার জয় করেছেন এমা।

ম্যানচেস্টার বাই দ্য সি ছবির জন্য এই পুরস্কার জেতেন কেসি অ্যাফ্লেক। শ্রেষ্ঠ অভিনেতা ক্যাটাগরিতে আরো ছিলেন রায়ান গসলিং (লা লা ল্যান্ড), অ্যান্ড্রু গারফিল্ড (হ্যাকস রিজ), ভিগো মরটেনসেন (ক্যাপ্টেন ফ্যানটাসটিক), ডেনজেল ওয়াশিংটন (ফেন্সেস)।

তবে সবাইকে পেছনে ফেলে বিশ্ব চলচ্চিত্রের সবচেয়ে মর্যাদাপূর্ণ এই পুরস্কার ঘরে তোলেন তিনি। পুরস্কার পেয়ে তিনি পুরো টিমকে ধন্যবাদ জানান। সঙ্গে সামনে বসে থাকা ডেনজেল ওয়াশিংটনকে সম্মান জানান তিনি।

এরআগে রবিবার ইন্ডিপেন্ডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ডে সেরা অভিনেতার পুরস্কার জিতেছিলেন কেসি অ্যাফ্লেক।

অন্যদিকে সেরা অভিনেত্রীর পুরস্কার হাতে তুলে নেয়ার সময় এমা এতটাই উত্তেজিত ছিলেন যে কাঁপা গলায় কথা বলছিলেন। ‘লা লা ল্যান্ড’ সংশ্লিষ্ট সবাই এবং পরিবারকে ধন্যবাদ জানান এমা।

শ্রেষ্ঠ অভিনেত্রী ক্যাটাগরিতে এবার এমা স্টোনের সঙ্গে আরো মনোনয়নে ছিলেন ইসাবেল হুপার্ট (এলে), রুথ নেগা (লাভিং), নাটালি পোর্টম্যান (জ্যাকি), মেরিল স্ট্রিপ (ফ্লোরেন্স ফস্টার জেনকিন্স)।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here