‘আওয়ামী লীগই আমার পরিবার’

0
365

নিজস্ব প্রতিবেদক : গণভবনে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় দলটির সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, পরিবার হারিয়ে আওয়ামী লীগই এখন আমার পরিবার হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় সভায় বক্তৃতাকালে তিনি এ কথা বলেন।’

এর আগে মুক্তিযুদ্ধে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নানা অবদানের কথা তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, বঙ্গবন্ধুর প্রতিটি পদচারণা মানুষকে উদ্বুদ্ধ করেছে। তিনি ঝুঁকি নিয়ে আমাদের স্বাধীনতার পথ দেখিয়েছেন। ৭ই মার্চের ভাষণে তিনি যুদ্ধের প্রস্তুতির নির্দেশনা দিয়েছিলেন। আজকে সেই ভাষণ পৃথিবীর শ্রেষ্ঠ ভাষণ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

প্রধানমন্ত্রী বলেন, যুদ্ধ শেষে জাতির পিতার অনুরোধে মিত্রবাহিনী ফেরত নিয়েছিল ভারত। যা পৃথিবীর আর কোন দেশে এমন মিত্রবাহিনী ফেরত নেওয়ার ঘটনা ঘটেনি।

বিশেষ বর্ধিত সভায় সভাপতিত্ব করছেন আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার সঙ্গে মঞ্চে রয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

জানা গেছে, বিশেষ বর্ধিত সভায় আগামী নির্বাচনের প্রস্তুতি নিতে সারাদেশ থেকে আগত নেতাদের নির্দেশনা দেবেন তিনি। এতে সারাদেশ থেকে দলের বিভিন্ন পর্যায়ের সাড়ে চার হাজার নেতাকর্মী যোগ দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here