আনকাট সেন্সর পেল মাহি-বনির ‘মনে রেখো’

0
661

জলসা প্রতিবেদক : আসন্ন কোরবানির ঈদে মুক্তির অপেক্ষায় ছিল ওপার বাংলার নায়ক বনি সেনগুপ্ত ও বাংলাদেশের নায়িকা মাহিয়া মাহি অভিনীত ছবি ‘মনে রেখো’। অবশেষে ছবিটি আনকাট সেন্সর পেয়েছে বলে জানিয়েছেন সেন্সর বোর্ডের সদস্য নাসির উদ্দিন দিলু।

ওয়াজেদ আলী সুমন পরিচালিত এই ছবি প্রযোজনা করেছেন হিট সব ছবির নির্মাতা প্রতিষ্ঠান হার্টবিট প্রোডাকশন হাউজ।

এর কর্ণধার ও প্রযোজক তাপসী ফারুক বলেন, ছবিটা পুরোটাই অ্যাকশন-রোমান্টিক। বাংলাদেশের তরুণ প্রজন্ম বিশেষ করে স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কথা মাথায় রেখে ছবিটি নির্মাণ হয়।

তিনি আরো বলেন, হার্টবিট সবসময় চেষ্টা করে দর্শকদের ভালো মানের ছবি উপহার দেয়ার। ছবি দেখে যেন দর্শক আনন্দ ও তৃপ্তি নিয়ে বাড়ি ফেরে। ‘মনে রেখো’ ছবি নির্মাণের সময় এটা মাথায় রাখা হয়েছে। আরও একটা বিষয় উল্লেখ করতে চাই, ‘মনে রেখো’-তে কোনো বলিউড, তামিল ছবির ছোঁয়া নেই।

তাপসী ফারুক বলেন, কয়েকমাস ধরে গল্প নিয়ে কাজ করা হয়েছে। তারপর এই ছবি নির্মাণ করা হয়েছে। ছবি নির্মাণে কোনো তাড়াহুড়ো করিনি। বাজেট নিয়ে কার্পণ্য করিনি। যদিও মুক্তির আগে প্রচারণায় কিছুটা কম সময় পেয়েছি। ‘মনে রেখো’ ঈদে মুক্তি দিচ্ছি কারণ ছবির বাজেট বেশি, আয়োজন অনেক বড়। ম্যাক্সিমাম দর্শক ‘মনে রেখো’ একবার দেখলে আবার দেখতে চাইবেন।

মাহি-বনি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মিশা সওদাগর, জয়ী, তুলিকা, বিশ্বজিৎ। গানের কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ।

এদিকে, ‘মনে রেখো’-এর পাশাপাশি ঈদে মুক্তি পাচ্ছে সুপার স্টার শাকিব খান ও শবনম বুবলীর ‘ক্যাপ্টেন খান’। দর্শক জনপ্রিয়তার চিন্তা করলে শাকিব খানের ভক্ত বেশি এবং হল মালিকদেরও আগ্রহ বেশি। সেই তুলনায় বনি-মাহির ‘মনে রেখো’ ছবিটি একপ্রকার চ্যালেঞ্জ ছুড়েই দর্শকদের সামনে আসছে। এখন দেখার পালা ‘ক্যাপ্টেন খানের’ সঙ্গে কতটুকু তাল মিলিয়ে চলতে পারে ‘মনে রেখো’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here