আমলনামা দেখেই মনোনয়ন: কাদের

0
519

নাটোর প্রতিনিধি : আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আগামী দিনে যার জনপ্রিয়তা বেশি রয়েছে শেখ হাসিনা তাকেই মনোনয়ন দেবেন। সবার আমলনামা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে রয়েছে। কেউ লাফালাফি করে মনোনয়ন পাবেন না। যার গ্রহণযোগ্যতা রয়েছে তিনিই আওয়ামী লীগের প্রার্থী হবেন।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের একটি প্রতিনিধি দল ট্রেনে করে উত্তরবঙ্গ সফরে গেছে। সেই প্রতিনিধি দলের নেতৃত্ব দিচ্ছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী।

নীল সাগর এক্সপ্রেসে শনিবার সকালে ঢাকা থেকে আওয়ামী লীগের প্রতিনিধি দলটি রওয়ানা করে। ট্রেনটি নীলফামারী গিয়ে থামবে। যাত্রাপথে ওবায়দুল কাদের টাঙ্গাইল, সিরাজগঞ্জ, পাবনা, নাটোর, বগুড়া, জয়পুরহাট, দিনাজপুর ও নীলফামারী জেলার অন্তর্ভুক্ত রেলস্টেশনগুলোতে সংক্ষিপ্ত বক্তব্য দেয়ার কথা রয়েছে।

নাটোরের পথসভায় ওবায়দুল কাদের বলেন, বিএনপির মরা গাঙে আর জোয়ার আসবে না। গত ১০ বছরে এই ঈদের পর আন্দোলন, সেই ঈদের পর আন্দোলন, এমন করতে করতে তারা ২০টি ঈদ পার করেছে। কিন্তু তাদের আন্দোলন আর আলোর মুখ দেখেনি। আগামী দুই মাসের মধ্যেও আর কোনো আন্দোলন হবে না। দিনে দিনে এখন বিএনপির ভোট কমে যাচ্ছে।

বিএনপি মহাসচিবের সমালোচনা করে তিনি বলেন, মির্জা ফখরুল সাহেব বলেছেন আমাদের নাকি ভোট কমেছে। আপনাদের নেতিবাচক রাজনীতিতে ভোট আপনাদের কমেছে।

এই নাটোরে আজকে দেখেন কী অবস্থা, আসছি পথসভা করতে হয়ে গেছে জনসভা, যোগ করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

এ সময় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, রাজশাহী বিভাগীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী, সাবেক মন্ত্রী হাছান মাহমুদ, তথ্য ও যোগাযোগপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, জেলা আওয়ামী লীগের সভাপতি ও নাটোর-৪ আসনের সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, নাটোর-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শিমুল, নাটোর-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আবুল কালাম আজাদ প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here