আমার যা কিছু, সবই সালমানের : জ্যাকুলিন

0
505

জলসা ডেস্ক : জ্যাকুলিনের কথায় এখনো স্বপ্নের ঘোর কাটিয়ে উঠতে পারেনি বলিউড। স্বীকার করে নিতে বাধ্য হচ্ছে যে এবার ব্যাপারটা যা আশা করা হয়েছিল, পরিণত হয়েছে তার চেয়ে ঢের বেশি জটিল!

কেন না, ক্যাটরিনা কাইফ সামনে থাকলে তো জ্যাকুলিন ফার্নান্দেজকে মোটে পাত্তা দেন না সালমান খান! না থাকলে জ্যাকুলিনকে নিয়ে দিন ভর বাইকে করে ঘোরাঘুরি, আরও কত কী! এমনকি, পার্টিতেও পরস্পরের সঙ্গে প্রায় যেন জুড়ে থাকেন তারা!

অন্তত সে রকমটাই সম্প্রতি দেখেছে বলিউড! নয় নয় করে টানা সপ্তাহ দুয়েকের প্রতীক্ষার পর অবশেষে মুক্তি পেয়েছে রেমো ডি সুজার নতুন ছবি ‘রেস ৩’-এর ট্রেলার! কিন্তু সেই ট্রেলার মুক্তির পর এক সাংবাদিক সম্মেলনে প্রযোজক রমেশ তৌরানির বাড়ির পার্টিতে উপস্থিত হলেন সালমান খান আর জ্যাকুলিন।

সেই পার্টিতে ‘রেস-৩’ ছবির পুরো কাস্টই হাজির ছিলেন পার্টিতে। অনিল কাপুর, ববি দেওল, ডেইজি শাহ, শাকিব সালিম- বাদ যাননি কেউই! খোদ পরিচালক রেমো তো ছিলেনই!

এবং সেই পার্টিতে ঢুকার মুখেই যখন সাংবাদিকদের প্রশ্নের মুখোমুখি হতে হলো জ্যাকুলিনকে, নায়িকা তার উক্তিতে তৈরি করে দিলেন বিতর্কের আবহ। সাফ জানালেন, তিনি সালমানের কাছে কী ভীষণভাবেই না ঋণী!

‘আমার যা কিছু, সবই তো সালমানের! জানেন, ‘কিক’ ছবির পর একটা দিনও আমায় বসে থাকতে হয়নি! প্রত্যেকটা দিন কাজ করছি! এমন একটা জীবনই আমার স্বপ্ন ছিল! সালমানের জন্য সেই স্বপ্ন বাস্তবে পরিণত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here