ঈদের আগেই নতুন সাজে যশোর শহর

0
596

ডি এইচ দিলসান : ১২কেটি টাকা ব্যায়ে যশোর চৌরাস্থা থেকে রেল স্টেশন পর্যন্ত নির্মিত যশোর শহরের একমাত্র দুই লেন ডিভাইডার সড়কটি দৃষ্টিনন্দন করে গোড়ে তুলছে পৌর কর্তৃপক্ষ।
আর সে লক্ষে ঈদের আগে শহরের সৌন্দর্য্য বর্ধনের কাজ শেষ করার লক্ষে বৃহস্পতিবার সকাল থেকে যশোর শহরের চৌরাস্থা থেকে রেল স্টেশন পর্যন ২ লেনের রাস্থার ডিভাইডারে উপর গাছ লাগানোর কাজ শুরু করেছে পৌরসভা।
সরজমিনে দেখা গেছে ডিভাইডারের উপরে বিভন্ন প্রজাতির পাম, জবা, গোলাপ পাতাবাহারীসহ হরেক রকম ফুলের গাছ লাগানো হচ্ছে। কালো পিচডালা রাস্থার উপরে ডিভাইর্ডারে এ গাছ লাগানোর ফলে শহরের সৌন্দয্য বেড়ে যাচ্ছে অনেক গুনে এমন মন্তব্য করছেন পথচারীরা।
ইতমধ্যে এই সড়কের পিচ, ড্রেন, ডিভাইডার ও গাছ লাগানোর কাজ প্রায় শেষের দিকে, বাকী আছে শুধু লাইটিং, সেটিও খুব দ্রুতো হবে বলে আশা করছেন পৌর কর্তৃপক্ষ।
এ ব্যাপারে যশোর শহরের রেল রোডের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ইয়াকুব কবির বলেন, দীর্ঘদিন পরে যশোর শহরে উন্নয়নের ছোয়া লেগেছে, তিনি বলেন, পৌর মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু অবশ্যয় ধন্যবাদ পাওয়া যোগ্য, কারন তিনি যশোর শহরকে নতুন সাজে সাজানোর জন্য নিরালস ভাবে কাজ করে চলেছে।
এ ব্যাপারে যশোর পৌরসভার সচিব বলেন জামাল হোসেন বলেন, আমরা ঈদের আগেই রেল রোডের কাজ সম্পন্ন করবো। তিনি আরো বলেন ঈদের আগে আমরা শহরের অধিকাংশ কাজই শেষ করার চেষ্টা করছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here