উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই রাষ্ট্রীয় ক্ষমতায় শেখ হাসিনার দরকার-শেখ আফিল উদ্দিন এমপি

0
376

আশানুর রহমান আশা, বেনাপোল : ৮৫, যশোর-১(শার্শা)’র সাংসদ আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন আগামী জাতীয় নির্বাচনে নৌকা প্রতিককে বিজয়ী করতে হলে দলের সকল বিভেদ ভেঙ্গে একযোগে কাজ করতে হবে। নইলে আওয়ামীলীগের মধ্যে ঘাপটি মেরে থাকা বিএনপি-জামায়াতের দোষররা আমাদেরকে ভূল পথে পরিচালিত করে দেশের উন্নয়ন থামিয়ে দেবে। শনিবার বিকেলে নাভারন ডিগ্রী কলেজ প্রাঙ্গণে শার্শা উপজেলা যুবলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৫-তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে প্রধাণ অতিথি হিসাবে আলোচনা সভায় তিনি  একথা বলেন।

শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ এর সভাপতিত্ত্বে ও সাধারণ সম্পাদক সোয়ারাব চেয়ারম্যানের পরিচালনায় অনুষ্ঠিত উক্ত প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিন্নমূল মানুষের মুখে হাসি ফুটাতে আজীবন কাজ করেছেন। এখন তাঁর কণ্যা এদেশের সকল মানুষের ভাগ্য উন্নয়নের জন্য নিরলস ভাবে পরিশ্রম করছেন। সকল দপ্তরে উন্নয়নের জোয়ার এনেছেন। আর এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হলে অবশ্যই রাষ্ট্রীয় ক্ষমতায় শেখ হাসিনার দরকার।

সাংসদ শেখ আফিল উদ্দিন বলেন, ‘২০০৯ থেকে ২০১৭ সাল পর্যন্ত দীর্ঘ ৯ বছর রাষ্ট্রক্ষমতায় থেকে আমরা ব্যাপক উন্নয়ন কাজ সম্পন্ন করেছি। তাতে দেশের মানুষের দু’চোখের জল মুছিয়ে কেবল অভাবকে বিতাঢ়িত করতে পেরেছি। বিশ্বের কাছে নিম্ন মধ্যম আয়ের দেশ হিসাবে পরিচিতি লাভ করতে পেরেছি কিন্তু এখানেই আওয়ামীলীগ সরকার ক্ষ্যান্ত নয়। আমরা চায়, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে বিশ্বের দরবারে একটি উন্নয়নশীল রাষ্ট্র হিসাবে পরিচিতি লাভ করাতে। যা প্রক্রিয়াধীন রয়েছে। উন্নয়নের এ ধারাবাহিকতা অব্যাহত থাকলে অবশ্যই আমরা ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ ও ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্টের বাসিন্দা হিসাবে গর্ব করতে পারব।

উক্ত অনুষ্ঠানে শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, মনে রাখতে হবে, বিএনপি জামায়াত জনগণকে ভূল বুঝিয়ে অন্ধকার পথে ক্ষমতায় যেতে মরিয়া হয়ে উঠেছে। এজন্য তাদের গতিবিধির উপর লক্ষ্য রাখতে। যেখানেই তাদের ধৃস্টতা দেখা যাবে সেখানেই তাদের দাঁত ভাঙ্গা জবাব দিতে হবে। তা না হলে তারা আওয়ামীলীগকে ভেঙ্গে খন্ড খন্ড করে আওয়ামীলীগ কর্মীদের কেটে টুকরো টুকরো করবে। যা দেখতে আমার খুব কষ্ঠ হবে। তাই, ২০০১ সাল থেকে ২০০৮ সাল পর্যন্ত সেই ভয়াবহ দৃশ্যটি যাতে আমার চোখের সামনে আর দেখতে না হয়, তার দিকে সকলকে খেয়াল রাখতে হবে। সর্বপরি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে নৌকা প্রতিকের বিজয়ের লক্ষ্যে কাজ করতে হবে।

পরে কেক কেটে আনন্দ উল্লাশের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। প্রথমাবস্থায় নাভারন বাজার এলাকায় এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে আরো বক্তব্য রাখেন শার্শা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, সাবেক কোষাধ্যক্ষ ওহিদুজ্জামান, শার্শা উপজেলা ভাইস চেয়ারম্যান মেহেদী হাসান, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, শার্শা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোরাদ হোসেন প্রমুখ।

এ সময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, সেচ্ছাসেবকলীগ, বাস্তহারালীগসহ সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here