এক কোটি ২০ লাখ টাকার হেরোইনসহ সাতজনকে আটক করেছে র‌্যাব

0
130

নিজস্ব প্রতিবেদক: এক কেজি দুইশ’ গ্রাম হেরোইন ও একটি মাইক্রোবাসসহ সাতজনকে আটক করেছে র‌্যাব। রোববার বিকেলে যশোর সদর উপজেলার পুলেরহাট বাজার থেকে তাদের আটক করা হয়। রোববার রাতে র‌্যাব যশোর ক্যাম্প অধিনায়ক লে. কর্নেল রওশনুল ফিরোজ সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আটককৃতরা হলো, রাজশাহীর গোদাগাড়ি উপজেলার মাদারপুর গ্রামের নওশাদ আলীর ছেলে জাহাঙ্গীর আলম, আলাউদিদ্দন আহম্মেদের ছেলে ওয়াসিম উদ্দিন আহম্মেদ, মোহনপুর উপজেলার বড়ইপুর গ্রামের মৃত ওমর আলীর ছেলে আহাদ আলী, পাবনার আমিনপুর উপজেলার চকডরিয়া গ্রামের জোচন মৃধার ছেলে হান্নান মৃধা, যশোর শহরের শংকরপুর আশ্রম রোডের মৃত আব্দুর রশিদ মাস্টারের ছেলে ফারুক হোসেন, পুরাতন কসবা এলাকার মৃত মনিরুজ্জামানের ছেলে তাহেরুজ্জামান ও মণিরামপুর উপজেলার হাকোবা গ্রামের আবুল হোসেনের ছেলে ফজর আলী।

র‌্যাব জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে রোববার বিকেল সাড়ে ৪টার দিকে যশোর শহরতলীর পুলেরহাট এলাকায় অবস্থান করে র‌্যাবের একটি টিম। এ সময় বেনাপোল থেকে আসা একটি কালো রঙের মাইক্রোবাস থামিয়ে তল্লাশি করে এক কেজি দুইশ’ গ্রাম হেরোইন উদ্ধারসহ ওই সাতজনকে আটক করা হয়। এ ব্যাপারে আটককৃতদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

লে. কর্নেল রওশনুল ফিরোজ জানান, জব্দ হেরোইনের বাজার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।