এর পরও কি গেম অব থ্রোনসে সুযোগ পাবেন না ক্যাটরিনা?

0
471
ছবি: ক্যাটরিনা কইফের ইনস্টাগ্রাম পেজের সৌজন্যে।

জলসা ডেস্ক: ‘গেম অব থ্রোনস’-এ অভিনয় করতে চান ক্যাট। ‘কমলি গার্ল’ বা বলিউডের ‘শীলা’ নয়, এ বার ‘গেম অব থ্রোনস’-এর ‘সন্সা’, ‘আর্যা’, ‘ব্র্যান’ হতে চান ক্যাটরিনা। রীতিমতো ‘ফ্যান্টাসি ড্রামা’ টেলি সিরিজে অভিনয় করতে চেয়ে ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন ক্যাট। সিরিয়ালের একটি চরিত্র জন স্নো-কে ‘ভালবেসে’ অভিনেত্রীর আবদার, ‘‘আমি কি গেম অব থ্রোনসে সুযোগ পেতে পারি!’’

সিংহাসনের লড়াইয়ের এই টেলি-সিরিয়ালের সাজে সেজে ইনস্টাগ্রামে ক্যাটের ছবি পোস্ট হতেই কিন্তু সেটি ভাইরাল হয়েছে। চার লাখেরও বেশি লাইক পড়েছে ছবিটিতে।
আসলে যাঁরা নাটকীয়তা, রোমাঞ্চ আর অ্যাকশন পছন্দ করেন, ‘গেম অব থ্রোনস’ তাঁদের জন্য হতে পারে একদম আদর্শ একটি ধারাবাহিক। ২০১১ সাল থেকে শুরু হওয়া এই মার্কিন টেলি সিরিজের এখন সপ্তম সিজন চলছে। জর্জ আর আর মার্টিনের ‘‘আ সং অব আইস অ্যান্ড ফায়ার’’ উপন্যাস অবলম্বনে ধারাবাহিকটি তৈরি হয়েছে, যা বর্তমানে বিনোদন দুনিয়ায় ‘হার্টথ্রব’।

ক্যাটরিনারও হয়তো অত্যন্ত পছন্দের এই সিরিয়াল। তা না হলে হঠাৎ এমন ইচ্ছে প্রকাশ করলেন কেন! তবে সলমনের ‘টাইগার জিন্দা হ্যায়’-এর শুটিং চলার মাঝেই ক্যাটের এমন পোস্ট ঘিরে কিন্তু অনেকেই ইঙ্গিত পাচ্ছেন নায়িকার হলিউড যাওয়া নিয়ে। তা হলে কি প্রিয়ঙ্কা, দীপিকার মতো এ বার মার্কিন মুলুকে পাড়ি জমাচ্ছেন ক্যাটরিনাও? না, সে বিষয়ে কোনও তথ্য অবশ্য এখনও মেলেনি।
আচ্ছা, বলি সুন্দরীর এমন আবেদন কি ‘গেম অব থ্রোনস’-এর পরিচালক ডেভিড বেনিওফের কান পর্যন্ত পৌঁছেছে?                সুত্র: আনন্দবাজার পত্রিকা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here