এসএসসি ০৭ এবং এইচএসসি ০৯’র ব্যাচের প্রীতি ম্যাচ অনুষ্ঠিত

0
257

নিজস্ব প্রতিবেদক : যশোরে এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯’র ব্যাচের মধ্যে একদিনে প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে যশোর টাউনহল মাঠে তারা ভৈরব স্টারস ও চিত্রা গ্লাডিয়েটরস নামে এই ম্যাচ খেলে। ম্যাচে চ্যাম্পিয়ন হয়েছে ভৈরব স্টারস। তাদের কাছে ৪২ রানে পরাজিত হয় চিত্রা গ্লাডিয়েটরস।
প্রথমে ব্যাটিংয়ে নেমে ভৈরব স্টারস নির্ধারিত ১৪ ওভারে ম্যাচে ১৫৩ রান করে। তাদের শরিফুল সর্বোচ্চ ৫৩ রান করেন। এছাড়া অনিন্দ ১৯ ও মাসুম বিল্লা ১৬ রান করেন।
জবাবে চিত্রা গ্লাডিয়েটরস সব উইকেট হারিয়ে ১০৯ রান করে। দলের সৌভিক ১৬, মেহেদী ১৪, তাকাববুল ১৪, তরিকুল ৮, মেহেদী তুহিন ৮ রান করেন। ফলে ৪২ রানে পরাজিত হয় চিত্রা গ্লাডিয়েটরস।
প্রীতি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচের পুরুস্কার পেয়েছেন ভৈরব স্টারস’র অনিন্দ। এছাড়া ৫৩ রানে করে সেরা ব্যাটসম্যানের পুরুস্কার পেয়েছেন চ্যাম্পিয়ন দলের শরিফুল ও সেরা বোলার হয়েছেন রানার্স আপ দলের রিমন।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি প্রেসক্লাব যশোরে সভাপতি জাহিদ হাসান টুকুন। অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন যশোর সাংবাদিক ইউনিয়সের সাবেক সহ-সভাপতি প্রনব দাস, সমাজের কথা নিজস্ব প্রতিবেদক ইমরান হোসেন পিংকু ও লোক সমাজের নিজস্ব প্রতিবেদক মাসুদ রানা বাবু।
এই প্রীতি ম্যাচের মিডিয়া পার্টনার ছিলো দৈনিক লোক সমাজ, দৈনিক সমাজের কথা, দৈনিক যশোর এবং ম্যাগপাই নিউজ।
ম্যাচের টাইটেল স্পন্সর ছিলো সান ফ্লাওর বিল্ডার্স। এছাড়া কো স্পন্সর ছিলো আইসিটি কেয়ার, তারান বিল্ডার্স, বন্ধন হাসপাতাল, দ্যা চিলাক্স, চিলিস ফুড পার্ক, কফি চাই ও এবিসি কনস্ট্রাকসান।