ওজনে কম এবং অনুমোদন না থাকায় যশোরে দুটি পেট্টোল পাম্পকে জরিমানা

0
334

বিশেষ প্রতিনিধি : ওজনে কম দেয়া এবং অনুমোদন ছাড়া তেল সংরক্ষণ ও বাজারজাতকরণের অপরাধে দুটি পেট্টোল পাম্পের মালিককে ৪০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা জান্নাত ও রাসনা শারমিন মিথি এ জরিমানা আদায় করেন। আদালতের পেশকার শেখ জালাল উদ্দিন জানান, যশোর শহরের ধর্মতলা এলাকায় সোনালী ফুয়েল স্টেশনে অভিযান চালিয়ে ভ্রাম্যমাণ আদালত দেখতে পান, অকটেন ইউনিটে ওজনে কম দেয়া হচ্ছে। এসময় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ফারজানা জান্নাত প্রতিষ্ঠানের ম্যানেজার মাহফুজুর রহমানকে ২০১৮ সালের ওজন পরিমাপ মানদন্ড আইনের ৩২(৩)/৫২ ধারায় ১০ হাজার টাকা জরিমানা ও তা আদায় করেন।
অপরদিকে ভ্রাম্যমান আদালত দেখতে পান, যশোর শহরের গাড়িখানা রোডের মেসার্স তোফাজ্জেল ফুয়েল পাম্পে বিএসটিআইয়ের অনুমোদন ব্যতিরেকে আন্ডারগ্রাউন্ডে ফুয়েল সংরক্ষণ করে তা বাজারজাত করা হচ্ছে। তখন নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসনা শারমিন মিথি পাম্পের ক্যাশিয়ার আসাদুজ্জামানকে ২০১৮ সালের ওজন পরিমাপ মানদন্ড আইনের ৩২(৩)/৫২ ধারায় ৩০ হাজার টাকা জরিমানা করেন এবং তা আদায় করেন। অভিযানকালে বিএটিআইয়ের পরিদর্শক কামরুজ্জামানসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here